ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০, || চৈত্র ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁওয়ে দুই নারীর মৃত্যু তদন্তে বিশেষ মেডিকেল টিম

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২২:০১ ২৪ ফেব্রুয়ারি ২০২০

হাসপাতালে চিকিৎসাধীন একই পরিবারের তিন সদস্য

হাসপাতালে চিকিৎসাধীন একই পরিবারের তিন সদস্য

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় অজ্ঞাত রোগে একই পরিবারের দুই নারীর মৃত্যু ও তিনজনের অসুস্থ হওয়ার ঘটনায় ঢাকা থেকে যাচ্ছে ৪ সদস্য বিশেষ একটি মেডিকেল টিম। সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে ত্যথটি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার।

তিনি জানান, আমরা এই ঘটনার বিষয়ে ইতিমধ্যে ঢাকায় যোগাযোগ করেছি। সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর)’র ৪ সদস্য বিশিষ্ট একটি মেডিকেল টিম ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে রাওনা হয়েছেন বলে তারা আমাদের জানিয়েছেন। ওই টিমটি আগে হাসপাতালে যারা চিকিৎসাধীন রয়েছে তাদের দেখবেন এরপর ঘটনাস্থলে যাবেন। তবে যারা আমাদের এখানে চিকিৎসাধীন রয়েছেন তাদের কোনও সমস্যা নেই। সেইসাথে এলাকাবাসীরও আতঙ্কের কোনও কারণ নেই বলেও সকলকে আশ্বস্থ করেন তিনি।

গত শুক্রবার রাতে হঠাৎ করেই মারা যান স্থানীয় হাফিজুলের স্ত্রী মিনা। এরপর শনিবার রাতে হাজিরুলের স্ত্রী পুশিনা হঠাৎ করে বোমি করা শুরু করে। পরে অতিরিক্ত অসুস্থ হয়ে পড়লে তাকে বালিয়াডাঙ্গী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা নেয়ার পরে তাকে বাসায় নিয়ে আসা হলে রোববার সকালে বাবার বাসায় মারা যায় সে। পরে একই পরিবারের তিনজন সদস্য অসুস্থ হয়ে পড়লে তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ওই পরিবারের মৃত গিয়াস উদ্দীনের স্ত্রী হাজেরা বেগম (৩৪), মফিজুল ইসলামের স্ত্রী আলিয়া (৩২) ও নিহত মিনা বেগমের মেয়ে তানজিনা।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি