ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁওয়ে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী দিচ্ছেন জেলা প্রশাসক 

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২০:১০ ৩০ মার্চ ২০২০ | আপডেট: ২০:২৩ ৩০ মার্চ ২০২০

প্রাণঘাতী করোনা বিস্তার রোধে ‘লকডাউন’ ঘোষণায় কর্মহীনসহ বিপাকে পড়া নিম্ন আয়ের ও হতদরিদ্রদের বাড়ি বাড়ি খাবার ও খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম। 

 তিনি ববিবার সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত শহরের বিভিন্ন মহল্লায় গিয়ে শতাধিক পরিবারের মাঝে প্রত্যেক পরিবারে ১০ কেজি চাল, ২ কেজি চিড়া, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ১ কেজি ডাল, ৫শ’ গ্রাম নুডুলসসহ মোট ১৬ কেজি ৫শ’ গ্রাম খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন। 

 খাদ্য সামগ্রী দেওয়ার সময় জেলা প্রশাসক প্রতিটি পরিবারের সদস্যদের করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে থাকার এবং সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান।   

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত সব সামগ্রী পৌঁছে দেওয়ার কাজে সহযোগিতা করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম খান, পৌর আওয়ামী লীগের সভাপতি একরামুল হক, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবুসহ অনেকে। 

এদিকে সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার ৫০টি দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।
তিনি জানান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে এসব ত্রাণ বরাদ্দ দেওয়া হয়েছে এবং এ উপজেলার জন্য বরাদ্দ পাওয়া গেছে ৫ মেট্রিক টন চাল ও ১ লাখ টাকা।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি