ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০, || চৈত্র ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁওয়ে শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২২:০৭ ২৭ ফেব্রুয়ারি ২০২০

জেলা পর্যায়ে শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা বৃহস্পতিবার জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। 

এতে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে ৫টি উপজেলা  থেকে চ্যাম্পিয়ন ১৫টি দল অংশগ্রহন করে। এর মধ্যে প্রাথমিক পর্যায়ে ঠাকুরগাঁও বর্ডার গার্ড সরকারী প্রাথমিক বিদ্যালয় দল, মাধ্যমিক পর্যায়ে ঠাকুরগাঁও সরকারী বালক উচ্চ বিদ্যালয় দল এবং উচ্চ মাধ্যমিক পর্যায়ে ঠাকুরগাঁও সরকারী মহিলা কলেজ দল চ্যাম্পিয়ন হয়। 

প্রতিযোগিতা শেষে অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য প্রদান বরেন, অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, বিশেষ অতিথি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর গোলাম কিবরিয়া মন্ডল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজাদ আবুল কালাম, অতিরিক্ত পুলিশ সুপার স্যামুয়েল, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এড. মোস্তাক আলম টুলু প্রমূখ।   

এসময় প্রধান অতিথি শিশুমনে দেশপ্রেম জাগ্রত করতে জাতীয় সঙ্গীতের ভূমিকা অপরিসীম উল্ল্যেখ করে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে দিনের শুরুতে শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশনের  আহ্বান জানান এবং কোন শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় সঙ্গীত পরিবেশ না করার অভিযোগ পেলে সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ঘোষণা দেন।    

আরকে//

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি