ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁওয়ে ১৬৯ বোতল ফেন্সিডিলসহ দুই নারী আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪১ ১৫ অক্টোবর ২০১৯

ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে আড়াই ঘন্টা অভিযান চালিয়ে ১৬৯ বোতল ফেন্সিডিল ও তিন'শ কেজি গাঁজাসহ দুই নারীকে আটক করেছে। মঙ্গলবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুমের নেতৃত্বে সদর উপজেলার উত্তর হরিহরপুর গ্রামে অভিযান চালিয়ে দুই জন নারীকে আটক করে কারাগারে পাঠানো হয়।
 
আটককৃতরা হলো, স্টেশন রোডের মাদক ব্যবসায়ী মনুর দ্বিতীয় স্ত্রী হামিদা (৪৬) ও খলিলের স্ত্রী শাহাজাদী(৩০)। 
এদের মধ্যে শাহাজাদী বাড়ি থেকে আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম শাহাজাদীকে বিনাশ্রম ছয় মাসের কারাদন্ড, ১০ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে আরও এক মাসের কারাদন্ড প্রদান করেন।
  
এদিকে ওই গ্রামেই পৃথক অভিযানে হামিদার বাড়ির শোবার খাটের নিচে গর্ত থেকে ১৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। হামিদার বিরুদ্ধে সদর থানায় নিয়মিত মামলা থাকায় তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শফিকুল ইসলাম। 
অন্যদিকে ওই গ্রামের জালাল(৪৫) এর বাড়ি থেকে ২৫০ কেজি গাঁজা ও গাঁজা বিক্রির ৩৫ হাজার ৭ শত ৯০ টাকা উদ্ধার করা হয়।  

এছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলার দুইজন আসামী এখনও পলাতক রয়েছে।আসামীরা হলো মৃত ওলামিয়ার ছেলে মনু ও উৎলব আলীর ছেলে জালাল।
 
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও এলাকাবাসীদের সহযোগিতায় অভিযান চালিয়ে তাদেরকে আটক ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।এই অভিযান অব্যাহত থাকবে।
 
এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম জানান, জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম এর নির্দেশে আমরা এই অভিযানটি পরিচালনা করি এবং এলাকাবাসীর সহযোগিতায় আমরা মাদকদ্রব্য উদ্ধার করে মাদক ব্যবসায়ীদের আটক করতে সক্ষম হই। 
কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি