ঢাকা, বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১, || আষাঢ় ২ ১৪২৮

ঠাকুরগাঁওয়ে ১৮ ভিক্ষুকের মাঝে বকনা বাছুর প্রদান

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২১:০৪, ৫ মে ২০২১

ভিক্ষুক পূর্নবাসন কর্মসূচির আওতায় এবং করোনা সংক্রমণ রোধে চলমান লকডাউনে ক্ষতিগ্রস্ত ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ১৮ জন ভিক্ষুকের মাঝে বকনা বাছুর এবং ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ডাল, তেল, লবণ ও মুড়ি।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত খাদ্য সহায়তা হিসেবে জেলা প্রশাসক ডঃ কে এম কামরুজ্জামান সেলিম বুধবার হরিপুর উপজেলা পরিষদ চত্বরে এসব সামগ্রী তুলে দেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, উপজেলা চেয়ারম্যান জিয়াউর রহমান বকুল, ইউএনও, ভাইস চেয়ারম্যান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে করোনাভাইরাসের প্রকোপ বিস্তাররোধে চলমান লকডাউনে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ ঠাকুরগাঁওয়ের বিভিন্ন শ্রেনী পেশার ৫০৯টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে জেলা প্রশাসক ডঃ কে এম কামরুজ্জামান সেলিম দুইশ’জন কুলি, দুইশ’জন নরসুন্দর, ৬০ জন মুচি এবং ৪৯ জন অন্যান্য শ্রেণি পেশার মানুষ যারা ৩৩৩ হটলাইনে ফোন করে খাদ্য সহায়তার আবেদন জানিয়েছিলেন তাদের হাতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত শুকনো খাবার প্যাকেটে ১০ কেজি চাউল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন এবং ১ লিটার তৈল তুলে দেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলমসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।  
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি