ঢাকা, বুধবার   ২৯ জানুয়ারি ২০২০, || মাঘ ১৬ ১৪২৬

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে সাঁজ সাঁজ রব

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৮ ৫ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৯:৪৫ ৫ ডিসেম্বর ২০১৯

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে সাঝ সাঝ রব দেখা যাচ্ছে। আগামী শুক্রবার জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে আগ্রহ ও কর্মচাঞ্চল্যতা। আগামী দিনের নেতা নির্বাচন নিয়ে চলছে আলোচনার ঝড়। সম্মেলন সফল করতে সাংবাদিক, পেশাজীবীসহ সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করে এর প্রস্ততি বিষয়ে বুধবার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। 
 
এতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহা. সাদেক কুরাইশী জানান, সম্মেলন সফল করতে গঠিত বিভিন্ন উপ-কমিটি ইতোমধ্যে তাদের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। সর্বশেষ ২০১৪ সালে দলের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। দীর্ঘ চার বছর পর শুক্রবার বিকেল তিনটায় জেলা পরিষদ মিলনায়তনে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। 

জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ দবিরুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবীর নানক, বিশেষ অতিথি থাকবেন, কেন্দ্রীয় নেতা এইচ এন আশিকুর রহমান এমপি, বিএম মোজাম্মেল হক মুন্সি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, টিপু মুনশি এমপি ও ড. শাম্মী আহমেদ।
  
এবারের সম্মেলনে জেলার প্রায় ২৮০ জন কাউন্সিলর পরবর্তী তিন বছরের জন্য নেতৃত্ব নির্বাচন করবেন। দলের প্রতিকসহ চলছে তোরণ নির্মানের পাশাপাশি আগামী দিনের নেতা নির্বাচন নিয়ে আলোচনার ঝড়। ব্যাপক আগ্রহ ও কর্মচাঞ্চল্য নিয়ে সম্মেলনের মঞ্চ সাজাতে ব্যস্ত সময় পারকরছেন দলের নেতাকর্মীগণ।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন,  যুগ্ম সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভূট্রো, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।

কেআই/এসি
 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি