ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

ঢাকাইয়া ভাষার নাটকে মিশু ও সাবিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১১ ২৫ মে ২০২০

ঈদ আসলেই পুরান ঢাকার মানুষজন অন‍্যরকম উৎসবে মেতে উঠে। আয়োজন করতে থাকে নানা অনুষ্ঠানের। দিনভর আনন্দ আড্ডায় তারা মেতে থাকে। ওই এলাকার ভাষার আলাদা একটা মধুরতা রয়েছে। আঞ্চলিক এই ঢাকাইয়া ভাষার রসে, উৎসব আনন্দ নিয়ে নির্মাণ করা হয়েছে ঈদের বিশেষ নাটক 'যেমন খুশি তেমন সাজো'।

গল্পে দেখা যায়, এলাকার ব্লুটুথ বয় মিশুর প্রেমে পড়ে যায় সাবিলা। কিন্তু মিশুকে সে কোনোভাবেই নিজের মতো করে তৈরি করতে পারে না। মিশু নিজেকে সহজে বদলাতেও পারে না। ফলে শুরু হয় তাদের মধ্যে নানান ঝামেলা। অন‍্য দিকে এলাকার মাস্তানদের হুমকি, উৎসব ও নানা হাস‍্য রসে নাটকের গল্প এগিয়ে যায়।

ছবিকন এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় কমেডি ধাঁচের ঢাকাইয়া ভাষার এই নাটকটি নির্মাণ করেছেন মনিরুজ্জামান লিপন। 

নির্মাতা লিপন বলেন, ঢাকাইয়া ভাষার প্রতি মানুষের আলাদা একটা টান আছে। এর আগেও আমি এই ভাষায় নাটক নির্মাণ করেছি। এই নাটকটিও অত্যন্ত যত্নসহকারে তৈরি করা হয়েছে। মিশু সাব্বির এবং সাবিলা নূর ভালো অভিনয় করেছেন। খুবই কালারফুল একটি কাজ হয়েছে। আশা করি সবার ভালো লাগবে।

নাটকটিতে মিশু সাব্বির ও সাবিলা নূর ছাড়াও আরও অভিনয় করেছেন, কচি খন্দকার, আব্দুল্লাহ রানা, ওয়াহিদা মল্লিক জলি, সুহৃদ জাহাঙ্গীর, গাজী ফারুক প্রমুখ। 'যেমন খুশি তেমন সাজো' ঈদের দ্বিতীয় দিন সন্ধ‍্যা ৬ টায় দীপ্ত টেলিভিশনে প্রচার হবে।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি