ঢাকা, ২০১৯-০৪-২৪ ৮:৫৬:৩৯, বুধবার

Ekushey Television Ltd.

তিনদিনেও খোঁজ মেলেনি চুরি যাওয়া শিশুটির, আটক ৫

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ০২:১১ পিএম, ১৩ মার্চ ২০১৯ বুধবার | আপডেট: ০২:১৩ পিএম, ১৩ মার্চ ২০১৯ বুধবার

বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত শিশু চুরি যাওয়ার তিনদিন পরও খোঁজ মেলেনি শিশুটির।তবে চুরির ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করেছে পুলিশ। চুরির সময় ওই শিশুর পিতা সোহাগ হাওলাদারের নেওয়া মোবাইল ফোনটি উদ্ধার করেছে মোরেলগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে মোরেলগঞ্জ উপজেলার নিশান বাড়িয়া এলাকার হৃদয় চাপরাশির বাড়ি থেকে শিশু আব্দুল্লাহর পিতা সোহাগ হাওলাদারের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য হৃদয়ের মা মোয়াজ্জেম চাপরাশীর স্ত্রী নাছিমা বেগম(৫২), বোন আবির আক্তার (১৪), হৃদয়ের চাচাতো ভাই সোবাহান চাপরাশীর ছেলে মহিউদ্দিন চাপরাশী (৩৫), রশিদ চাপরাশীর ছেলে ফায়জুল চাপরাশী (২৫) ও রুবেলকে (৩০) আটক করে পুলিশ।

এছাড়াও হৃদয় চাপরাশীর বাড়িতে মাটি খুড়ে চেতনা নাশক স্প্রে, গ্যাস কাটার, বিভিন্ন ধরনের ওষুধ, গ্যাস পাইপ, গ্যাস সিলিন্ডারসহ চুরির কাজে ব্যবহৃত অনেক মালামাল উদ্ধার করে পুলিশ। এবং মঙ্গলবার ভোররাতে অপরাধীদের ব্যবহৃত একটি নাম্বার বিহীন টিভিএস মটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। তবে মঙ্গলবার থেকে হৃদয় চাপরাশি পলাতক রয়েছে।

এদিকে ছেলেকে হারিয়ে দিশেহারা পিতা-মাতা। যে কোনও মূল্যে কোলের সন্তানকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেছেন আব্দুল্লাহর পিতা-মাতা সোহাগ ও রেশমা।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, শিশুটিকে উদ্ধারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। আটকদের তথ্যের ভিত্তিতে শিশুটিকে উদ্ধারের জন্য পুলিশের তিনটি টিম কাজ করছে।

একে//

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি