ঢাকা, রবিবার   ২০ অক্টোবর ২০১৯, || কার্তিক ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

তিন র‌্যাবসহ বিএসএফের হাতে ৫ বাংলাদেশি আটক

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৩ ১০ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৮:২৭ ১০ অক্টোবর ২০১৯

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় ভারতীয় সীমান্ত পেরিয়ে মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে র‌্যাবের তিন সদস্য ও দুই মহিলা সোর্সসহ পাঁচজন ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের হাতে আটক হওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায়, বৃহস্পতিবার (১০ অক্টোবর) ব্রাহ্মণপাড়া উপজেলার আশা বাড়ি সীমান্তের ১০নং গেইট দিয়ে ভারতে অনুপ্রবেশের দায়ে তাদেরকে আটক করে বিএসএফ। 

আটককৃত তিন র‌্যাব সদস্য হলেন, কনস্টেবল রিদান বড়ুয়া, আবদুল মজিদ ও সৈনিক ওয়াহিদ। তবে র‌্যাবের সঙ্গে থাকা দুই মহিলা সোর্সের নাম জানা যায়নি। 

সূত্র জানায়, ব্রাহ্মণপাড়া উপজেলার আশা বাড়ি সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করে জলিল ও হাবিলের বাড়িতে যায় র‌্যাবের দুই মহিলা সোর্স। তাদের বাড়িতে গিয়ে মাদক সেবন শেষে ক্রয়ের অফার করলে জলিল এবং হাবিল বিক্রির জন্য রাজি হয়। পরবর্তীতে র‌্যাব সদস্যরা চার বান্ডিল জাল টাকা নিয়ে ভারতে প্রবেশ করে এবং ব্যবসায়ী জলিল এবং হাবিলকে আটক করতে চেষ্টা করে। 

খবর পেয়ে স্থানীয় অন্যান্য মাদক ব্যবসায়ীরা র‌্যাবের তিন সদস্য এবং দুই মহিলা সোর্সকে আটক করে মারধর শুরু করে।

কুমিল্লা ব্রাহ্মণপাড়া থানার ওসি এস এম শাহাজান কবির জানান, র‌্যাবের ভাষ্যমতে দুই মহিলা সোর্সের মাধ্যমে তিন র‌্যাব সদস্য মাদক উদ্ধার এবং দুই ব্যবসায়ীকে আটক করতে সীমান্তে যায়। সেখানে স্থানীয়রাসহ মাদক ব্যবসায়ীরা তাদেরকে আটক করে। 

তিনি বলেন, এলাকাটা ভারত সীমান্তের ভিতর হওয়ায় বর্তমান তিন র‌্যাব সদস্য ও দুই মহিলা সোর্স বিএসএফের হেফাজতে রয়েছে। পুলিশ এবং বিজিবি সীমান্ত রয়েছে। আমরা যোগাযোগ রাখছি। দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। 

আই/এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি