ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৬ ১৪২৭

Ekushey Television Ltd.

দরিদ্রদের জন্য বরাদ্দকৃত ১৩৪ বস্তা চাল পাচারকালে আটক ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৫ ২৭ সেপ্টেম্বর ২০২০

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরীতে পাচারের সময় দরিদ্রদের জন্য বরাদ্দকৃত ন্যায্যমূল্যের ১৩৪ বস্তায় আট টন চালসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। আজ রোববার ভোররাতে কৈজুরী বাজার থেকে এসব চালসহ তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন, উল্লাপাড়া উপজেলার পাড় সোনতলা গ্রামের মতিয়ার রহমানের ছেলে ট্রাকচালক রুবেল (৩০), একই গ্রামের মোক্তার হোসেনের ছেলে হেলপার আলম (৩৬) এবং উপজেলার নাগ রৌহা গ্রামের কামরুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (৪৫)। 

ট্রাক ভর্তি চালসহ তাদেরকে থানা হেফাজতে রাখা হয়েছে। চালগুলো চেয়ারম্যান সাইফুল ইসলামের সহযোগী ডিলার পেশকার আলী, আব্দুল হাই প্রামানিক, আজম আলী ও আব্দুর রশিদের বলে এলাকাবাসী অভিযোগ করেছে। 

শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার ভোর রাতে কৈজুরী বাজার থেকে ১০ টাকা কেজি দরের ১৩৪ বস্তায় ৮ মেট্রিক টন চাল পাচারের জন্য পশ্চিম পাশের বাঁধে ট্রাকে উঠানো হয়েছিল। এ সময় এলাকাবাসী তাদের আটক করে থানা পুলিশকে অবহিত করলে পুলিশ অভিযান চালিয়ে গাড়ির চালক, হেলপারসহ ৩ জনকে ট্রাক ভর্তি চালসহ আটক করে। পরে তা থানায় নিয়ে যাওয়া হয়।

এ সময় স্থানীয় চেয়ারম্যান সাইফুল ইসলামসহ চাল পাচারকারীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। 

এদিকে আটকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, কৈজুরী বাজার থেকে ডিলারদের এই চাল ১২ হাজার টাকা ভাড়া মিটিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল উল্লাপাড়ার দিকে। উল্লাপাড়ার ব্যবসায়ী মনির তা ক্রয় করেছিল। দরিদ্রদের জন্য বরাদ্দের চাল উদ্ধারের ঘটনায় স্থানীয়রা সন্তুষ্টি প্রকাশ করেছেন। 
এআই/এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি