ঢাকা, রবিবার   ২০ জুন ২০২১, || আষাঢ় ৫ ১৪২৮

দরিদ্রদের মাঝে শাবি ছাত্রলীগের ইফতার বিতরণ

শাবি সংবাদদাতা

প্রকাশিত : ১৭:৩৮, ৭ মে ২০২১ | আপডেট: ১৮:০৩, ৭ মে ২০২১

করোনাকালীন আয়ের সুযোগ কমে যাওয়ায় অনেকে অসহায় হয়ে পড়েছেন। বিশেষ করে, রমজান মাসে দ্রব্যমূল্যর উর্ধ্বগতির ফলে সমাজের দরিদ্র মানুষগুলো জীবিকা নির্বাহ করতে হিমশিম খাচ্ছেন।

তবে, এ পরিস্থিতি ইফতার বিতরনের মাধ্যমে সমাজের অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতৃবৃন্দ। ফলে, দরিদ্র জনগোষ্ঠীরা অনেকটাই উপকৃত হয়েছে।

প্রথম দিন গত সোমবার (৩ মে) বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে প্রায় তিন শতাধিক অসহায়, দিনমজুর ও শ্রমজীবী মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এরপর গত মঙ্গলবার (৪ মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে ক্যাম্পাসের নিরাপত্তা প্রহরী রিক্সাচালক ও পার্শ্ববর্তী এলাকার অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী তুলে দেয়া হয়।

সর্বশেষ গত বুধবার (৫ মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে শাহপরাণ ও বঙ্গবন্ধু হলের মাঝখানে হলের কর্মকর্তা-কর্মচারী, স্টাফ, হলের পার্শ্ববর্তী টিলারগাঁও, নয়াবাজার এলাকার দিনমজুর ও শ্রমজীবী মানুষের হাতে ইফতার সামগ্রী তুলে দেন ছাত্রলীগ নেতারা।

সুফলভোগী একজন বলেন, শাবি ছাত্রলীগের ইফতার কার্যক্রমে আমরা খুবই উপকৃত হয়েছি। আগামীতেও তারা এ ধরণের কার্যক্রম ধরে রাখবে বলে আশা করি।

শাবির ভারপ্রাপ্ত ছাত্রলীগ সভাপতি মো. রুহুল আমিন বলেন, ‘গত ৩ মে থেকে ৫ মে পর্যন্ত  শাবির পাশ্ববর্তী এলাকার অসহায় ও দরিদ্রদের পাশে আমরা ইফতার বিতরণ করে আসছি। ৩ দিনে প্রায় ৯০০ জনের মাঝে ইফতার বিতরণ করেছি। জাতির জনকের কন্যা শেখ হাসিনার উৎসাহে আমরা অসহায় মানুষের পাশে এগিয়ে এসেছি। আগামীতেও আমারা সমাজের যে কোন প্রয়োজনে এগিয়ে আসবো।

ইফতার বিতরণ এ কার্যক্রমে অংশ নেওয়া অন্যান্যরা হলেন, শাবি শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মৃন্ময় দাশ ঝুটন, পরিবেশ বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, উপ-দপ্তর সম্পাদক সজিবুর রহমান, উপত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইমরান আহমেদ চৌধুরী, কার্যকরী সদস্য আশরাফ কামাল আরিফ, ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান, মো. এবাদুর রহমান মঈনুল এবং ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন প্রমুখ।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি