ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯, || আশ্বিন ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

দিনাজপুরে ঘুষের টাকাসহ দুই কর্মকর্তা গ্রেফতার 

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৪ ২২ সেপ্টেম্বর ২০১৯

দিনাজপুরে ঘুষের ৩০ হাজার টাকাসহ দিনাজপুর জেলা হিসাবরক্ষন অফিসারের কার্যালয়ের অডিট কর্মকর্তাসহ দুইজন কর্মকর্তাকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন(দুদক)।রোববার বিকেল পৌনে ৫টায় জেলা হিসাবরক্ষন অফিসারের কার্যালয় থেকে তাদের আটক করা হয়। 

আটককৃত দুজন হলেন, জেলা হিসাবরক্ষন কার্যালয়ের অডিট কর্মকর্তা আনোয়ার পাশা এবং তুলা উন্নয়ন বোর্ডের ক্যাশিয়ার ফেরদৌস হোসেন। 

দুদক দিনাজপুর সমন্বিত জেলা কার্যালয়ের কর্মকর্তারা জানান, দিনাজপুর তুলা উন্নয়ন বোর্ডের একজন অবসরপ্রাপ্ত কর্মচারী খলিলুর রহমানের পেনশনের প্রাপ্ত টাকা হিসেবে গড়মিল দেখিয়ে জেলা হিসাবরক্ষন অফিস এক লাখ ২০ হাজার টাকা কম প্রদান করে। কম টাকা দেওয়ার বিষয়টি নিশ্চিত হলে জেলা হিসাবরক্ষন কার্যালয়ের অডিট কর্মকর্তা আনোয়ার পাশা এবং তুলা উন্নয়ন বোর্ডের ক্যাশিয়ার ফেরদৌস হোসেন খলিলুরের পরিবারকে জানিয়ে দেয় তাদের ৪০ হাজার টাকা ঘুষ না দিলে তারা টাকা পাবে না।
 
বাধ্য হয়ে খলিলুরের পরিবার দুদক কার্যালয়ে লিখিত অভিযোগ করলে দুদকের পরামর্শে রোববার ঘুষের ৩০ হাজার টাকা ওই দুই কর্মকর্তাকে দেয়ার সময় দুদক কর্মকর্তারা তাদের হাতেনাতে আটক করে। এবিষয়ে দুদক একটি মামলা করেছে।
কেআই/
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি