ঢাকা, শনিবার   ১৬ জানুয়ারি ২০২১, || মাঘ ৩ ১৪২৭

দুই কারণে সৃজিতকে বিয়ে করেছেন মিথিলা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২১, ৩ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৪:২৭, ৩ জানুয়ারি ২০২০

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে দুই কারণে বিয়ে করেছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। 

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে নিজের দুটি ছবি পোস্ট করে মিথিলা বিয়ের কারণ তুলে ধরেন। 

ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘সৃজিতকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেয়ার দুটি কারণ। এক, আমরা দুজনই একই রকম পাগলাটে। দুই, আমরা অলস হয়েও সব সময় ব্যস্ত।’

বিয়ের পর থেকেই নানা কারণে নিয়মিত আলোচনায় সৃজিত-মিথিলা। বিয়ের পরপরই মধুচন্দ্রিমার জন্য তারা উড়াল দেন ইউরোপের ভূস্বর্গ সুইজারল্যান্ডে। এরপর একের পর এক ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। 

এছাড়া কয়েকদিন আগে সুখবর পান সুজিত। গত ২৩ ডিসেম্বর দিল্লিতে বসেছিল ভারতীয় সিনেমার ৬৬ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসর। এ আসরে সেরা বাংলা ছবির পুরস্কার জিতেছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘এক যে ছিল রাজা’। পুরস্কার নিতে ওইদিনই দিল্লি পৌঁছে যান সৃজিত। সশরীরে মঞ্চে উপস্থিত হয়ে ভারতের উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর হাত থেকে পুরস্কার নেন তিনি।

সুখবরের পর জরিমানার কবলে পড়েন সৃজিত মুখার্জি। সৃজিত জলপাইগুড়ি জেলার গরুমারা জাতীয় উদ্যানে তার প্রথম ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’ এর শুটিং করছিলেন। শুটিংয়ে তিনি ড্রোন ব্যবহার করেন। কিন্তু কিছুক্ষণের মধ্যেই সৃজিত মুখার্জীর শুটিং বন্ধ করে দেওয়া হয়। কারণ, জাতীয় উদ্যান এলাকায় শুটিং ও ড্রোন ব্যবহার করতে প্রশাসনের যে অনুমোদনের দরকার হয়-তা নেননি সৃজিত। আইন অমান্য করায় সৃজিত মুখার্জী তথা ‘ফেলুদা ফেরত’ টিমকে ২৫ হাজার রুপি জরিমানা করা হয়। শুধু জরিমানাই নয়, কয়েক ঘণ্টার জন্য সৃজিতের ব্যবহৃত ড্রোন নিয়ে যায় পশ্চিমবঙ্গ বন বিভাগ।

প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর দক্ষিণ কলকাতায় সৃজিত-মিথিলার বিয়ের অনুষ্ঠান হয়। তবে সেই অনুষ্ঠান ছিল সাদামাঠা। কোনও আড়ম্বর ছিল না। ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমেই বিয়েটা সারেন সৃজিত ও মিথিলা। তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কবি শ্রীজাত সহ সৃজিত মুখোপাধ্যায়ের আরও কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। ছিলেন সৃজিত ও মিথিলার পরিবারের সদস্যরাও।

এর আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের সংসারে ছিল আইরা নামে এক কন্যা সন্তান।


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি