ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

দুই জেলায় সড়কে নিহত ৫

রাজশাহী ও টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৬ ২২ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৫:৫৬ ২২ ফেব্রুয়ারি ২০২০

সড়ক দুর্ঘটনায় রাজশাহী ও টাঙ্গাইলে ৫ জন নিহত হয়েছেন। আজ শনিবার ভোররাত তিনটায় রাজশাহীতে ১ জন এবং সকালে টাঙ্গাইলে ৪ জন নিহত হন। উভয়স্থানে আরও ৪ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

আমাদের রাজশাহী প্রতিনিধি জানান, মহানগরীর বিনোদপুর বাজারে ট্রাক চাপায় আমজাদ হোসেন (৬৫) নামে এক নৈশ প্রহরী নিহত হন। নগরের ডাশমারী এলাকায় বাসিন্দা বিনোদপুর বাজারের নৈশপ্রহরীর কাজ করতেন। 

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, আমজাদ হোসেন স্থানীয় রিকশা চালক মাহতাব আলীর সঙ্গে রাস্তার পাশে দাঁড়িয়ে গল্প করছিল। এ সময় রাজশাহী শহরগামী একটি সিমেন্ট বাহী ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আমজাদ মারা যান। পরে আশঙ্কাজনক অবস্থায় মাহতাব আলীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।  মাহাতাব আলী বাঘা উপজেলার মিরগঞ্জের বাসিন্দা।

অপরদিকে টাঙ্গাইল প্রতিনিধি জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই অংশের জুই-যুথী পাম্পের সামনে কাভার্ড ভ্যান ও লেগুনার সংঘর্ষে ৪ জন নিহত হন। ঘটনাস্থলে ২ জন ও হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন ২ জনের মৃত্যু হয়। নিহতরা হলেন, গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার গোবিন্দরায় গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর, একই এলাকার অমল্য চন্দ্র দাসের ছেলে তপন চন্দ্র দাস, টাঙ্গাইলের গোপালপুর থানার আল আমিন মিয়ার স্ত্রী মর্জিনা বেগম, রংপুর জেলার রাশেদা বেগম। 

দুর্ঘটনায় হেলেনা, পারভীন ও রেজিয়া নামে ৩ জন আহত হয়েছেন। তাদেরকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, উপজেলার গোড়াই থেকে যাত্রী নিয়ে একটি লেগুনা জুই যুথী পাম্পে জ্বালানি সংগ্রহে প্রবেশ করতে গেলে একটি কাভার্ড ভ্যান পিছন দিক থিকে ধাক্কা দেয়। এ ঘটনায় মামলা দায়ের করা হবে। কাভার্ড ভ্যানটি আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এমএস/


 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি