ঢাকা, মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯, || ভাদ্র ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

দুই সন্তান নিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৮ ১৭ জুলাই ২০১৯

প্রেম মানে না কোন বারণ। এমন কি স্থান-কাল-পাত্র! প্রেমের টানে অনেক সময় সাত সমুদ্র পাড়ি দিতেও পিছপা হন প্রেমিক-প্রেমিকা। সেটা যে বয়স আর যে অবস্থাই হোক না কেন? সব বাঁধাকেই তুচ্ছ জ্ঞান করে ছুটে আসে প্রেমিক যুগল। সম্প্রতি এমনই এক প্রেমের দেখা মিলেছে সাতক্ষীরার কলারোয়ায়। যেখানে দুই সন্তানকে সঙ্গে নিয়ে প্রেমিকের বাড়িতে গিয়ে উঠেছেন মধ্য বয়সী প্রেমিকা। ঘটনাটি ঘটেছে-উপজেলার দেয়াড়ার মাঠ পাড়া এলাকায়। 

জানা গেছে, উপজেলার দেয়াড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড মাঠ পাড়া এলাকার নুরজ্জামানের ছেলে মুনছুর আলীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন একই এলাকার স্বামী পরিত্যক্তা দুই সন্তানের জননী ডলি খাতুন (৩৫)। দীর্ঘদিন ধরে চলে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। এরই প্রেক্ষিতে গত ১৬ জুলাই বিয়ের দাবিতে প্রেমিকা ডলি খাতুন তার প্রেমিকের পাটকেলঘাটাস্থ ভাঙ্গাড়ী দোকানে ধর্না দেন। সেখান থেকে তাদের দু'জনকে আটক করে পাটকেলঘাটা থানা পুলিশ। 

পরে তাদেরকে ছেড়ে দেওয়া হয় এবং এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে ডলি খাতুন তার দুই কন্যা সন্তানকে নিয়ে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেন। 

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মাহবুবর রহমান মফে জানান, মুনছুর আলীর বাড়িতে অবস্থান নেওয়ার পর সেখান থেকে ডলি খাতুনের দুই মেয়েকে নিয়ে গেছে তার দেবররা। আর বুধবার দুপুরে ডলি খাতুনকে তার ভাইয়েরা ধরে বাড়িতে নিয়ে গেছে বলে মুনছুর আলীর পরিবারের পক্ষ থেকে জানিয়েছে।

এদিকে দুই সন্তানের জননী ডলি খাতুন ও মুনছুর আলীর এই প্রেমের ঘটনা এলাকায় দারুণ তোলপাড় সৃষ্টি করেছে। তাদের এই প্রেম নিয়ে আলোচনা-সমালোচনা চলছে সাধারণের মুখে মুখে। 

এনএস/কেআই 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি