ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯, || কার্তিক ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

দু’দেশকে এক করতে বিয়ে করিনি: সানিয়া মির্জা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৮ ১২ আগস্ট ২০১৮

সব বাধা টপকে দীর্ঘ প্রেমের পর বিয়ে করেছেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা ও পাক ক্রিকেটার শোয়েব মালিক। আর দু’মাস বাদেই তাদের ঘর আলো করে আসছে সন্তান। এই সেলিব্রেটি জুটিকে নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের।

প্রেম-বিয়ে থেকে হানিমুন সব জায়গাতেই খবরের শিরোনাম হয়েছেন তারা। এবার অন্ত:স্বত্ত্বা সানিয়া মির্জা খবরের শিরোনাম হয়েছেন এক মন্তব্য করে।

সম্প্রতি একটি ম্যাগাজিনের জন্য কভারশুট করেছেন সানিয়া মির্জা। সাক্ষাৎকারে অনেক কথাই হল। আর কথা প্রসঙ্গেই সানিয়া জানালেন, এই যে এত বলা হয় তাঁর আর শোয়েব মালিকের বিয়ে নিয়ে। বলা হয়, দুই দেশকে তাঁরা ঐক্যবদ্ধ করার জন্যই এক হয়েছেন। তা নয় একেবারেই। বিয়ের সিদ্ধান্ত সম্পূর্ণ তাঁদের ব্যক্তিগত।

টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে শোয়েব মালিকের বিয়ে হয় হঠাৎ করেই। দুই তারকার অনুরাগীরা আঁচও করতে পারেনি যে এমনটা হতে চলেছে। কিন্তু বিয়ের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছিল দুই দেশই। এমনকী এমন কথাও উঠেছিল, সানিয়া ভারতের মেয়ে আর পাকিস্তানের বধূ। তাহলে কোন দেশের হয়ে খেলবেন তিনি?

এ বিষয়ে নিজের মতামত স্পষ্ট করে জানিয়েও দিয়েছিলেন সানিয়া। তারপর থেকে সমস্যা তেমন একটা দেখা যায়নি। মোটামুটি ভালোভাবেই চলেছে দুই তারকার সম্পর্ক। তার ফলশ্রুতি, আজ সাতমাসের অন্ত:স্বত্ত্বা সানিয়া।

সাক্ষাৎকারে সানিয়া জানিয়েছেন, অনেকের মনে তাঁকে আর শোয়েবকে নিয়ে একটা ভ্রান্ত ধারণা আছে। অনেকে মনে করেন, দুই দেশকে একত্রিত করার জন্য বিয়ে করেছেন তাঁরা। কিন্তু এটি একেবারেই ঠিক নয়। তাঁরা একে অপরের প্রেমে পড়েই বিয়ে করেছেন। এ প্রসঙ্গে সানিয়া জানিয়েছেন, তিনি যখন পাকিস্তানে থাকতেন বা শ্বশুরবাড়ি যেতেন, তখন দেশবাসীর থেকে অনেক ভালবাসা পেয়েছেন তিনি। গোটা পাকিস্তান তাঁকে ‘ভাবী’বলে সম্বোধন করে। আর এই ভালবাসা তিনি পান তাঁর স্বামী পাকিস্তান টিমের ক্যাপ্টেন বলেই। অকপট উত্তর সানিয়ার।

সানিয়া এও বলেন, তাঁরা দু’জনেই দেশের জন্য খেলেন। তাই বিয়ের আগে একে অপরের কাছে পরিষ্কার করে দিয়েছিলেন, তাঁদের ক্যারিয়ার যেন কোনোভাবেই ক্ষতিগ্রস্ত না হয়। সেই প্রতিশ্রুতি তাঁরা রেখেছেন।

সূত্র : সংবাদ প্রতিদিন।

/ এআর /

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি