ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০, || কার্তিক ৯ ১৪২৭

Ekushey Television Ltd.

তারকালাপে সঙ্গীত শিল্পী পূজা

দেশের সর্বোচ্চ ভিউ ‘একটাই তুমি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২১ ১৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৭:২৭ ১৭ জানুয়ারি ২০১৮

সংগীত বিষয়ক জনপ্রিয় রিয়েলিটি শো ‘সেরাকণ্ঠ’মাধ্যমে লাইম লাইটে আসেন বাঁধন সরকার পূজা। ছোট বেলা থেকেই স্বপ্ন দেখতেন সংগীত শিল্পী হওয়ার। নিজের স্বপ্নকে পূরণ করতে ওস্তাদ থেকে শুরু করে সংগীত অঙ্গনের বড় বড় শিল্পীদের কাছ থেকেও তালিম নিয়েছেন। এখন তিনি প্রতিষ্ঠিত শিল্পীদের একজন। সুমধুর সুরেলা কণ্ঠ দিয়ে মাত করেছেন দেশের সঙ্গীত প্রেমিদের। এগিয়ে যাচ্ছেন সঙ্গীত নিয়ে। জীবনের সবটুকু সময় সঙ্গীতের পেছনেই ব্যয় করতে চান পূজা।

নিজের বেড়ে ওঠা থেকে শুরু করে ভবিষ্যৎ ভাবনা সহ মিউজিক ইন্ডাস্ট্রির বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন একুশে টিভি অনলাইনের সঙ্গে। তার সাক্ষাৎকারটি নিয়েছেন- সোহাগ আশরাফ

 

ইটিভি অনলাইন : আপু কেমন আছেন?

পূজা : ভালো।

ইটিভি অনলাইন : তাহসান ভাইয়ের সঙ্গে ‘একটাই তুমি’ শিরোনামের একটি গান খুবই প্রশংসিত হয়েছে। শুরুতেই গানটি সম্পর্কে একটু জানতে চাই।

পূজা : এর আগেও আমি তাহসান ভাইয়ের সঙ্গে গান করেছি। এটা আমাদের দ্বিতীয় দৈত গান। গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি। সুর ও সংগীতয়োজন করেছেন সাজিদ সরকার। গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। আসলে খুব ভালো সাড়া পাচ্ছি। ইউটিউবে ৪ জানুয়ারি গানটি প্রকাশ পায়। কিন্তু এই অল্পদিনে ১০ লাখ ছাড়িয়ে এখন ভিউ দাঁড়িয়েছে ১৭ লাখ ৩৩ হাজার ৬ শ’। দেশের সর্বোচ্চ ভিউ বলা যায়। গানটি একটু অন্য ধাচের। কিন্তু মানুষ ভালো ভাবেই নিয়েছে।

ইটিভি অনলাইন : এর আগের গানটির চেয়ে এটা কি বেশি সাড়া মিলবে বলে মনে করেন?

পূজা : ওই গানটাও শ্রোতারা ভালো ভাবে নিয়েছে। তবে এই গানটি খুব অল্প সময়ে অনেক বেশি জনপ্রিয় হয়েছে। দুটিই আলাদা গান।

ইটিভি অনলাইন : বর্তমান ব্যস্ততা কি নিয়ে?

পূজা : বছরটা শুরু হলো ভালো কিছু দিয়ে। কয়েকদিন পরেই আরও একটি গান আমার রিলিজ হবে। এ গানটি বেলাল ভাইয়ের সঙ্গে। গানটা একটু ড্যান্স বিটের। ওটা মে বি ২০ জানুয়ারি প্রকাশ পাবে। ওটারও মিউজিক ভিডিও দেখতে পারবে দর্শক।

ইটিভি অনলাইন : সামনে তো বেশ কয়েকটি দিবস আসছে। সঙ্গীত শিল্পীদের এই দিবসগুলো নিয়ে অনেক পরিকল্পনা থাকে। দিবসগুলো নিয়ে আপনার পরিকল্প কি?

পূজা : এখন স্টেজের মৌসুম। বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত আছি। একটানাই শো থাকছে। তবে কয়েকটি গান করা ছিলো। এর মধ্যে একটা তো রিলিজ হলো। সামনে আরও কয়েকটা রিলিজ হবে। এগুলো দিবস কেন্দ্রীক চিন্তা করেই করা। ধারাবাহিক ভাবেই প্রকাশ পবে।

ইটিভি অনলাইন : এখন তো প্রচণ্ড শীত। এ সময়ে স্টেজে শো করতে সমস্যা হয় না? শীত কেমন উপভোগ করছেন?

পূজা : আমার একটু শীত বেশি। মানে ঠাণ্ডা বেশি লাগে। এ জন্য জড়োসড়ো হয়ে থাকতে হয়। আমার আসলে শীতকাল পছন্দ না। বৃষ্টি আমার খুব পছন্দ।

ইটিভি অনলাইন : চলচ্চিত্রে তো প্লে ব্যাক করেছেন। কেমন লাগে?

পূজা : এ পর্যন্ত বিশ ত্রিশটা গান করেছি। সম্প্রতি কয়েকটি রিলিজ হলো। সব শেষ দেবাশীষ দা’র চল পালাই সিনেমাতে গান করলাম। এছাড়া সত্তা সিনেমাতে গান করেছি। ওটাতে আমি প্রথম আইটেম সং করি।

ইটিভি অনলাইন : আপনার পছন্দের সঙ্গীত শিল্পী কে?

পূজা : এভাবে তো বলা যাবে না। অনেকেই আছেন পছন্দের। একজনের নাম বলতে পারবো না। আমি সব ধরণের গানই শুনি। আমি নিজেও বিভিন্ন আঙ্ঘিকের গান করি। তাই বিভিন্ন ধরণের গান আমাকে শুনতে হয়। তাই আলাদা করে কোন পছন্দের কথা বলতে চাই না।

ইটিভি অনলাইন : স্টেজ শো, টিভি শো, মিউজিক ভিডিও সব মিলিয়ে অনেক ব্যস্তত থাকতে হয় নিশ্চই। এতো কিছুর মাঝে নতুন সংসারে ঠিকঠাক সময় দিতে পারছেন তো?

পূজা : গানটাকে সাঙ্গে রেখে সবকিছু সামলাই। বিয়ের পরেও একই ধাচে কাজ করতে পারছি। কারণ আমার শ্বশুর বাড়ির মানুষরাও ওই ভাবেই সাপোর্ট করেন। আমার হাজবেন্ডও অনেক সাপোর্ট করেন। গান রিলিজ না হলে বা অনুষ্ঠান না থাকলে নিজে থেকেই বলেন- কি ব্যপার তোমার তো কোন গান রিলিজ হচ্ছে না। আজ কি কোন প্রোগ্রাম নাই! আসলে আগের চেয়ে অনেক বেশি উৎসাহ পাই।

ইটিভি অনলাইন : আমাদের সময় দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।

পূজা : একুশে টেলিভিশনকেও অনেক ধন্যবাদ।

গানটির ভিডিও দেখতে ক্লিক করুন :

এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি