ঢাকা, মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯, || শ্রাবণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

দেহরক্ষীকে থাপ্পড় মেরে প্রশংসায় ভাসছেন সালমান খান

প্রকাশিত : ১৪:৫৮ ৬ জুন ২০১৯ | আপডেট: ১৫:০০ ৬ জুন ২০১৯

বলিউড অভিনেতা সালমান খান। মাঝে মধ্যে নানা ছোট খাটো বিতর্ক তৈরি করেন তিনি। বিতর্ক যেন তার পিছু ছাড়েই না। তবে এবার নিজের দেহরক্ষীকে প্রকাশ্যে থাপ্পড় মেরে প্রশংসায় ভাসছেন এ অভিনেতা।

বুধবার ঈদের দিনমুক্তি পায় তার নতুন সিনেমা ‘ভারত’। তার আগে মঙ্গলবার প্রিমিয়ারে গিয়ে তার দেহরক্ষীকেই থাপ্পড় মারেন সালমান খান। সেই ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি।

তবে এবার সোশ্যাল মিডিয়াকে পাশেই পেলেন সালমান খান।

‘ভারত’ মুক্তি পাওয়ার আগে প্রিমিয়ারে গিয়েছিলেন সালমান খান। সঙ্গে ছিলেন ওই ছবির অন্য দুই অভিনেতা ক্যাটরিনা কাইফ ও সুনীল গ্রোভার। প্রেক্ষাগৃহের সামনে সালমানকে দেখতে ভক্তদের ভিড় জমে যায়।

ভাবিকভাবেই ভিড় ঠেলে সালমানকে এগিয়ে যাওয়ার রাস্তা করে দিচ্ছিলেন তার দেহরক্ষীরা। সেই সময় এক দেহরক্ষী এক কিশোরকে একটু রূঢ় ভাবেই ঠেলে সরিয়ে দেন। তা দেখতে পান সালমান। সঙ্গে সঙ্গে ঘুরে দাঁড়িয়ে থাপ্পড় মারেন ওই দেহরক্ষীকে।

এই ঘটনাটি ধরা পড়ে ক্যামেরায়। এরপর ভিডিওটি গতকাল বুধবার টুইটারে পোস্টও হয়। তারপরেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। তবে এবার ভক্তর সঙ্গে খারাপ ব্যবহার করার জন্য দেহরক্ষীকেই সাজা দেওয়ায় খুশি নেটিজেনরা। এই কাজের জন্য সালমানের প্রশংসাই শোনা গিয়েছে টুইটারে। ভারত হিট করবে কিনা সময় বলবে, তবে তার আগেই ভক্তদের হৃদয় আরও একবার জয় করে নিলেন সালমান খান।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি