ঢাকা, শনিবার   ১৯ অক্টোবর ২০১৯, || কার্তিক ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

দোহারে ইউপি সদস্যের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ১৯:১১ ২২ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৯:১১ ২২ সেপ্টেম্বর ২০১৯

ঢাকার দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নের এক ইউপি সদস্যের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। রোববার বিকালে কুসুমহাটি ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আজাহার আলী বেপারীর বিচারের দাবিতে এ ঝাড়ু মিছিল করে তারা। 

মিছিলটি উপজেলার রতন চত্বর থেকে বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে এসে শেষ হয়। মিছিলে শত শত নারীরা ঝাড়ু নিয়ে অংশ গ্রহণ করেন। 

এসময় বিক্ষোভকারীরা ইউপি সদস্য আজাহার ও তার ছেলে আসিফের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। পরে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন বরাবর একটি স্বারকলিপি প্রদান করেন তারা।

বিক্ষোভকারীরা জানান, আজাহার মেম্বার পূর্বে বিএনপি করতো। অথচ এখন সে আওয়ামী লীগে এসে সাধারণ মানুষের উপর অত্যাচার করছে, দিচ্ছে মিথ্যা মামলা। আজাহার মেম্বার ও তার ছেলে আসিফের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী। তাদের অত্যাচার থেকে রেহাই পেতে বাধ্য হয়ে তারা উপজেলা চেয়ারম্যান বরাবর স্মারকলিপি দিয়েছেন।

কুসুমহাটি ইউনিয়নের ৭, ৮, ৯নং ওয়ার্ডের মহিলা সদস্য হিমুল বেগম জানান, আজাহারের অত্যাচারে আমরা অতিষ্ট। আমার নিজের জমি নিয়েও আজাহার আমাকে মিথ্যা মামলা দিয়েছে। তার কাছে কেউই নিরাপদ না। তাই আজ আমরা রাস্তায় নেমেছি।

উপস্থিত কয়েকজন নারী অভিযোগ করেন, আজাহার মেম্বার ও তার ছেলে ভূয়া কাগজপত্র তৈরি করে সাধারণ মানুষের জমি দখল করছে। কেউ বাঁধা দিলে তার নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে আজাহার মেম্বার। 

এ ব্যাপারে রোববার সন্ধ্যায় ইউপি সদস্য আজাহার আলী বেপারীর মুঠোফোনে একাধিক ফোন দিলেও তিনি রিসিভ করেনি। 

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি