ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০, || কার্তিক ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

দোহারে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপন

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩১ ২৮ সেপ্টেম্বর ২০২০

ঢাকার দোহার উপজেলা পরিষদে সোমবার বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেনের উদ্যোগে ও উপজেলা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানদের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। অনুষ্ঠানে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কর্মময় জীবনের নানা উন্নয়নমুলক কর্মকান্ড এবং তার ভবিষ্যত জীবনের শুভ কামনা জানিয়ে তার দীর্ঘায়ু কামনা করা হয়।  

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা বেলাল হোসেন, মুকসুদপুর  ইউনিয়ন চেয়ারম্যান এমএ হান্নান, মাহমুদপুর ইউনিয়ন চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, নারিশা ইউনিয়ন চেয়ারম্যান সালাহউদ্দিন দরানি, কুসুমহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ, দোহার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ, সাবেক ছাত্রনেতা সাজ্জাদ হোসেন সুরুজ, পৌর কাউন্সিলর আলমাছ উদ্দিন, দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক উদয় হোসেন, দোহার পৌর সভাপতি পাপেল মাহমুদ নিজাম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাদ্দাম সহ যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, উপজেলা পরিষদের বিভিন্ন অফিসের কর্মকর্তাসহ আরও অনেকে।
দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা মসজিদের ঈমাম মাওলানা আব্দুল কুদ্দুস।
কেআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি