ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

দোয়া পড়ে উইকেট নিলেন ইমরান তাহির

প্রকাশিত : ১৬:৪৭ ৩০ মে ২০১৯ | আপডেট: ১৬:৫৩ ৩০ মে ২০১৯

স্বাগতিক দেশের দুই ওপেনার জেসন রয় এবং জনি বেয়ারস্টোর বিপক্ষে নিজের প্রথম বল করার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তাহির, ব্যাটিং প্রান্তে ছিলেন জেসন রয়। ঠিক তখনই এক মুহূর্ত হাত থেকে বলটি নিচে রেখে কয়েক সেকেন্ডের মধ্যে দোয়া পড়ে নেন তাহির। যার সুফল তিনি পেয়ে যান ওভারের দ্বিতীয় বলেই।

প্রথম বলেই ইমরান তাহিরের কাছ থেকে ১ রান নেন ইংলিশ ওপেনার জেসন রয়। স্ট্রাইকে আসেন আরেক ওপেনার জনি বেয়ারেস্ট। সাম্প্রতিক সময়ে তুমুল বিধ্বংসী ব্যাটসম্যান তিনি। তার ব্যাটেই ইংল্যান্ড এবার বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছে।

কিন্তু ইমরান তাহিরের প্রথম বল মোকাবেলা করতে গিয়েই পরাস্ত হন বেয়ারেস্টো। ইমরান তাহিরের ঘূর্ণি বল বেয়ারেস্টোর ব্যাট ছুঁয়ে গিয়ে জমা পড়ে উইকেটের পেছনে উইকেটরক্ষক কুইন্টন ডি ককের গ্লাভসে। দ্বিতীয় বলেই উইকেট নিয়ে নেন তাহির।

দুই দলই বিশ্বকাপটা শুরু করতে যাচ্ছে আজন্ম আক্ষেপ বুকে নিয়ে। এখন পর্যন্ত একবারও টুর্নামেন্টের শিরোপা হাতে তুলতে পারেনি কেউই। ইংল্যান্ড তিনবার ফাইনাল খেললেও দক্ষিণ আফ্রিকা এখন পর্যন্ত ফাইনালেই উঠতে পারেনি।

এদিকে ইংল্যান্ডের এই দলটি সাম্প্রতিক সময়ে আছেও দুর্দান্ত ফর্মে। ভয়ডরহীন ক্রিকেটের কারণে এবারের বিশ্বকাপে টপ ফেবারিট ধরা হচ্ছে তাদের। এই দুই জায়ান্টের এমন লড়াইয়ে শেষ হাসি কে হাসে সেটাই এখন দেখার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব।

ইংল্যান্ডের দল :

ইয়ান মরগান (অধিনায়ক), মইন আলী, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কারান, জো ডেনলি, অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

দক্ষিণ আফ্রিকার দল :

ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক, জেপি ডুমিনি, অ্যাডান মার্কওরাম, ডেভিড মিলার, ইমরান তাহির, ডেল স্টেইন, আন্দিল ফেহলুকাওয়ো, কাগিসো রাবাদা, ডোয়েন প্রিটোরিয়াস, আনরিচ নর্টিজ, লুঙ্গি এনডিগি, রাশি ভেন দার দাসুন ও তাব্রিজ শামসি।

এনএম/

 

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি