ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২, || মাঘ ১৫ ১৪২৮

দৌলতদিয়ায় যৌনকর্মীদের বিক্ষোভ

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫১, ১৪ ডিসেম্বর ২০২১

দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্ষোভের চিত্র

দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্ষোভের চিত্র

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে সেখানকার যৌনকর্মীরা। মঙ্গলবার বিকেলে দৌলতদিয়া রেল স্টেশন এলাকায় এ বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। যৌনকর্মীদের কাছে চাঁদা দাবির প্রতিবাদেই তাঁরা বিক্ষোভ করেন বলে জানান যৌনপল্লীর নারীরা।

বিক্ষোভ শেষে যৌনপল্লীর বাসিন্দারা অভিযোগ করে বলেন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমানের নাম করে আমাদের প্রতিটি মেয়েকে চিঠি দিয়ে চাঁদা দাবি করেছে। 

যৌনপল্লীর নারীরা আরও বলেন, আমরা অসহায়, করোনা ভাইরাস আসার পর থেকে আমাদের কোনও আয় রোজগার নাই। এ অবস্থায় আমরা চাঁদা দিব কিভাবে? আমরা নিজেরাই তো এখন ঋণ করে চলতেছি।

দৌলতদিয়া যৌনপল্লীর অসহায় নারী ঐক্য সমিতির সভানেত্রী ঝুমুর বেগম বলেন, স্থায়ী কয়েকজন যুবক সব মেয়েকে চিঠি দিয়ে টাকা দিতে বলেছে। মেয়েরা টাকা পাবে কোথায়। তাই বাধ্য হয়ে রাস্তায় নেমেছে। আমরা প্রশাসনকেও বিষয়টি জানাব।

এদিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান জানান, যৌনপল্লীর বাসিন্দারা কেন বিক্ষোভ করেছে, আমি তার কিছুই জানি না। আর আমি তাঁদের কাছে কেন চাঁদা চাইতে যাব। এটা কোনও পক্ষের ষড়যন্ত্র হতে পারে।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি