ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৯ ১৪২৮

ধান ক্ষেত থেকে আদিবাসীর মরদেহ উদ্ধার

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২২, ৮ আগস্ট ২০২১

দিনাজপুরের হিলিতে আমনের ধান ক্ষেত থেকে কার্তিক কিসকু (৪০) নামের আদিবাসী এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মরদেহটির পাশে ঘাঁস কাটার একটি কাস্তে ও ঘাসের বস্তা উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৮ আগস্ট) দুপুরে হিলির চন্ডিপুর-বৈগ্রাম সড়কের পাশের একটি ধান ক্ষেত থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। সে হিলির চন্ডিপুরের আদিবাসী পাড়ার নগেন কিসকুর ছেলে। 

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর অলক কুমার বসাক জানান, স্থানীয়রা ধান ক্ষেতে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে। মরদেহটি আদিবাসী পাড়ার কার্তিকের, সে গতকাল ঘাস কাটতে বাড়ি থেকে বের হয়েছিল কিন্তু আর বাড়ি ফেরেনি। 

হাকিমপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার শরিফ আল রাজীব বলেন, মরদেহটি আমন ধান ক্ষেতে উপুড় হয়ে পড়ে ছিলো। পাশেই ঘাঁস কাটার একটি কাস্তে ও ঘাসের একটি বস্তা পাওয়া যায়। পরে স্থানীয়ভাবে মরদেহটির নাম-পরিচয় শনাক্ত করা হয়। মরদহেটি ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এটি হত্যাকাণ্ড বা অন্য কিছু কিনা তা ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে বোঝা যাবে। তদন্ত সাপেক্ষে এবিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি