ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৬ ১৪২৬

Ekushey Television Ltd.

ধামরাইয়ে ৫ মোটরসাইকেলসহ আটক ৪

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩৯ ১৬ নভেম্বর ২০১৯

ঢাকার ধামরাইয়ে মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত চক্রের মূল হোতাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ চক্রের সদস্যদের কাছ থেকে ১৩'শ পুরিয়া হেরোইন ও বিভিন্ন চুরির কাজে ব্যবহৃত সামগ্রী জব্ধ করা হয়েছে।

শনিবার দুপুরে ধামরাই থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান। এর আগে শুক্রবার রাত থেকে ভোর পর্যন্ত ধামরাই, মানিকগঞ্জ ও ফরিদপুর জেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকেরা হল, খুলনা জেলার লবণ চোরা থানার মাতাভাঙ্গা গ্রামের আব্দুল গাফফারের ছেলে সেলিম হোসেন (৩৫), খুলনা জেলার রুপসা থানার বাগমারা গ্রামের ইদ্রিস ফরাজির ছেলে বাদশা ফরাজি (২৮) ওরফে আজিজ শেখ এবং রবিউল ফরাজি (২৬), মাগুরা জেলার মোহাম্মদপুর থানার কানুটিয়া গ্রামের মনু মোল্লার ছেলে নাজমুল হাসান মুন্না (২৫)। আটককৃতরা সকলেই মোটরসাইকেল চুরি ও মাদক ব্যবসাসহ নানা অপরাধের সাথে জড়িত।

অতিরিক্ত পুলিশ সুপার ( ঢাকা উত্তর)  সাইদুর রহমান জানান, আটক এই চোর চক্রের সদস্যরা ঢাকার ধামরাইসহ দেশের বিভিন্ন অঞ্চলে মোটরসাইকেল ও অন্যান্য সরঞ্জামাদি চুরির ঘটনার সঙ্গে জড়িত। এদের দলনেতা নাজমুল হাসান মুন্নার নেতৃত্বে চক্রটি চুরি ছাড়াও বিভিন্ন সময় নানা অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল। এছাড়া এই চক্রের বাদশা ফরাজি নামে আরেকজনের নামে দেশের বিভিন্ন থানায় আটটি মামলাও রয়েছে।

তিনি আরও বলেন, ইতোপূর্বে ধামরাই এলাকায় বিভিন্ন সময় বেশ কিছু মোটরসাইকেল চুরি যাওয়ার ঘটনা ঘটে। এর সূত্র ধরেই ধামরাই থানা পুলিশ এই চক্রটিকে আটক করতে তৎপরতা চালিয়ে আসছিল। পরে শুক্রবার গভীর রাত থেকে ভোর পর্যন্ত ধামরাই, মানিকগঞ্জ ও ফরিদপুর জেলায় অভিযান চালিয়ে চুরি যাওয়া পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এসময় আটক করা হয় চোর চক্রের মূলহোতা নাজমুলসহ তার সঙ্গীয় তিনজনকে। এছাড়া এই চক্রটির নিকট থেকে ১৩’শ পুরিয়া হেরোইন ও চুরি যাওয়া আরও বেশ কিছু সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
  
এ ঘটনায় আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের পর শনিবার দুপুরে পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য সময় চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

কেআই/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি