ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

নওগাঁয় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৫ ৮ এপ্রিল ২০২০

নওগাঁয় করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ও অসহায় মানুষের মাঝে বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

গতকাল বুধবার নওগাঁ সদর উপজেলার দিনমজুর, রিকশাচালক, হোটেল শ্রমিক, হতদরিদ্র, দু:স্থ ৫ শতাধিক পরিবারের মাঝে বেসরকারি উন্নয়ন সংস্থা মুড মাহিলা উন্নয়ন সংস্থা খাদ্য সামগ্রী বিতরণ করে। নওগাঁ পৌর সভার ৫নং ওয়াডের্র কাউন্সিলর মোজাম্মেল হোসেন মজনুর ব্যক্তিগত উদ্যোগে ১২'শ পরিবারের মাঝে চাল বিতরণ করেন। 

নওগাঁ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় ব্যক্তিগত উদ্যোগে চাল, আলু, ডাল, তেল, সাবানসহ প্রায় দুই হাজার প্যাকেট খাদ্য সামগ্রী অসহায় পরিবারের মাঝে বিতরণ করেন। 

আগামীতে সাধ্যমত এই সহায়তা অব্যহত থাকবে বলেও তিনি জানিয়েছেন। নওগাঁর সাপাহার উপজেলার আল হেলাল ইসলামী স্কুল এন্ড কলেজের খেটে খাওয়া শিক্ষার্থীদের পরিবারের মাঝে ১১০ প্যাকেট খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

নওগাঁর আত্রাই উপজেলার ভবানীপুর বাজার সংলগ্ন টিনের এক ঝুপড়ি ঘরে খেয়ে না খেয়ে দিন কাটছে ৭০ বছর বয়সী বৃদ্ধা অন্ধ রুপভানের এমন সংবাদ জানার পর আত্রাই থানা অফিসার ইনচার্জ মোসলেম উদ্দিন ওই বৃদ্ধার দায়িত্ব নিয়েছেন। তিনি আগামী ৩০ দিন ওই বৃদ্ধার খাবারের ব্যবস্থা গ্রহণ করেছেন। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম বাবু তার বাড়ি তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। এদিকে আগের দিন রাতেই  স্থানীয় এমপি মো. ইসরাফিল আলম উপজেলা ছাত্রলীগের সহযোগীতায় তার ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। এদিকে নওগাঁর ধামইরহাট উপজেলার ধামইরহাট ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য মো.জাকারিয়া হোসেন ব্যক্তি উদ্যোগে বুধবার সকাল ৭টা থেকে ভ্যানযোগে বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, সাবানসহ ১৫৫ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

কেআই/এসি
 
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি