ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

নওগাঁয় কর্মহীন ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ   

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৬ ১০ এপ্রিল ২০২০

নওগাঁয় করোনাভাইরাসের কারণে কর্মহীন অসহায় দুস্থদের পাশে এসে দাঁড়িয়েছে বিভিন্ন ব্যক্তি ও সংগঠন। শুক্রবার দিনব্যাপী এসব ব্যক্তি ও সংগঠন জেলার বিভিন্ন এলাকায় কর্মহীন অসহায় দিনমজুর, খেটে-খাওয়া ও হতদরিদ্র মানুষের মাঝে নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ করে।
 
শুক্রবার সকাল থেকে নওগাঁ পৌর এলাকার ৯টি ওয়ার্ডের ৫ হাজার মানুষের মাঝে নগদ ৩শ’ টাকা করে ১৫ লাখ টাকা বিতরণ করেন নওগাঁ পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ার ছেকার আহম্মেদ শিষান। 

এসময় পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, দপ্তর সম্পাদক প্রবীর দাস লাদু, সহ-প্রচার সম্পাদক মাহমুদুর রহমান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন। 

দেওয়ার ছেকার আহম্মেদ শিষান বলেন, সারাদেশে করোনাভাইরাসের কারণে সবাই কর্মহীন হয়ে পড়েছে। জাতীয় এই সংকটময় মুহূর্তে আমাদের মানুষের পাশে থাকতে হবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে যে যার সামর্থ্য অনুযায়ী সহায়তার হাত বাড়িয়ে দিতে হবে। মানুষের এই সংকটময় মুহূর্তে আমি আমার সাধ্যমত চেষ্টা করছি সমাজের অসহায়, গরীব ও কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়ানোর জন্য। আর আমার সহায়তা অব্যাহত থাকবে।

ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল হক সরকার পৌর এলাকার ৩টি ওয়ার্ডের ২'শ কর্মহীন মানুষের প্রত্যেককে ৫ কেজি চালের দাম ৫০ টাকা করে বিতরণ করেন। চলতি এক মাস তিনি অপর ৬টি ওয়ার্ডের আরও ৪'শ কর্মহীন মানুষের হাতে ৫০ টাকা করে বিতরণ করবেন বলে জানিয়েছেন।

ধামইরহাট উপজেলার মধ্যচাঁদপুর গ্রামের বাসিন্দা বেসরকারী চাকুরীজীবী সোহরাব হোসেন মিলন নিজ গ্রাম ও পাশের সেননগর গ্রামের ১৮২ পরিবারের মাঝে ৫ কেজি করে চাল বিতরণ করেন।
 
ধামইরহাট উপজেলা-পৌর ও কলেজ ছাত্রদলের উদ্যোগে ধামইরহাট পৌর সভার ৯টি ওয়ার্ডের দরিদ্র কর্মহীনদের বাড়ি বাড়ি গিয়ে ১০৫টি পরিবারের মাঝে চাল,ডাল, আলু বিতরণ করে। এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি মো. রুহেল হোসেন সুমন। 

ওষুধের দোকান মালিক রাফসান জাহিদ ও তার বন্ধুদের উদ্যোগে ২'শ পরিবারের মাঝে চাল, ডাল, সোয়াবিন তেল, আটা,আলু, মিষ্টি লাউ, মাস্ক ও সাবান বিতরণ করেন।

কেআই/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি