ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

নওগাঁয় ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫৪ ২ এপ্রিল ২০২০ | আপডেট: ১১:২৭ ২ এপ্রিল ২০২০

নওগাঁয় পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোরে আত্রাই ও পত্নীতলা উপজেলায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শীর্ষ সন্ত্রাসী আত্রাই উপজেলার ভরতেতুলিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে মিনহাজুল ইসলাম ওরফে মিন্টু ওরফে সিকদার (৪০) ও মাদক ব্যবসায়ী পত্নীতলা উপজেলার বালুঘা গ্রামের মৃত রফাত উল্লাহর ছেলে জাহেদুল ইসলাম (৩৮)। 

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দীন সাংবাদিকদের জানান, ‘বুধবার রাত ৩টার দিকে তিলাবাদুরী এলাকায় অস্ত্র উদ্ধারে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রাজ্জাক হত্যা মামলায় আটক মিনহাজুল গুলিবিদ্ধ হন। পরে হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।’

ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশী পিস্তল, হাতবোমা ও গুলি উদ্ধার করে। তার বিরুদ্ধে আত্রাই থানায় ৬টি হত্যা মামলা রয়েছে। নিহত মিনহাজুল সর্বহারা দলের একজন সক্রিয় সদস্যও বলে জানায় পুলিশ। 

এদিকে পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী জানান, ‘বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার দিবর এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী জাহেদুল ইসলাম নিহত হন। ঘটনাস্থল থেকে একটি সুটারগান, গুলি, হাসুয়া ও ৯৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।’

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি