ঢাকা, শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

নজর কেড়েছে সৃজিতের ‘ফেলুদা ফেরত’র ট্রেলার (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১০ ২২ নভেম্বর ২০২০ | আপডেট: ১০:১২ ২২ নভেম্বর ২০২০

সৃজিত মুখোপাধ্যায়। কলকাতার জনপ্রিয় পরিচালক। তার নির্মিত প্রায় প্রতিটি সিনেমাই দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছে। এবার এই নির্মাতা ফিরলেন তার নতুন সিনেমা ‘ফেলুদা ফেরত’ নিয়ে। দর্শকদের মধ্যে প্রথম থেকেই এ সিনেমাটি নিয়ে উত্তেজনা কাজ করছে। কবে এটি মুক্তি পাবে- তা জানতে বহুদিন ধরে উদগ্রীব ছিলো ‘ফেলুদা’ প্রিয় সিনেমা প্রেমীরা। এবার সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেল ‘ফেলুদা ফেরত’র ট্রেলার।

শনিবার আড্ডা টাইমসের পক্ষে ‘ফেলুদা ফেরত’র ট্রেলার মুক্তি দেওয়া হয়েছে। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুরনো ‘ফেলুদা’ সব্যসাচী চক্রবর্তী। ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আরও দেখা গেছে এই সিনেমার ফেলুদা টোটা রায় চৌধুরী, জটায়ু অনির্বাণ চক্রবর্তী। আড্ডা টাইমসের পক্ষে ছিলেন কর্ণধার রাজীব মেহরা। অতিথি হিসাবে ছিলেন সাহেব ভট্টাচার্য।

সিনেমার ট্রেলারে উঠে এসেছে বনজঙ্গল, বাঘ, প্রাচীন মন্দির-সহ একাধিক স্থান এবং চরিত্র। তবে নজর কাড়লেন ফেলুদা রূপী টোটা রায় চৌধুরী। তাকে নয়া ফেলুদা হিসাবে মন্দ লাগছে না। সবমিলিয়ে আরও একবার ফেলুদাপ্রেমীদের নস্টালজিক করে তুলতে নির্মিত হয়েছে এ সিনেমা।

সৃজিত মুখোপাধ্যায়ের ‘ফেলুদা ফেরত’ সিরিজে ফেলুদার ভূমিকায় দেখা যাবে টোটা রায় চৌধুরীকে। তোপসের ভূমিকায় নতুন মুখ কল্পন মিত্র। আর জটায়ু হিসেবে ধরা দেবেন ‘একেনবাবু’ খ্যাত অনির্বাণ চক্রবর্তী। 

জানা গেছে, ফেলুদা সিরিজের জনপ্রিয় দুই গল্প ‘ছিন্নমস্তার অভিশাপ’ এবং ‘যত কাণ্ড কাঠমান্ডুতে’-তে নিয়েই বানানো হচ্ছে এই সিরিজ। 
সূত্র : জি নিউজ
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি