ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪

নতুন গান নিয়ে এলেন গাজী সংগ্রাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩০, ৯ জুন ২০২৪

আবারও এই ঈদে রোমান্টিক ধাঁচের নতুন মৌলিক গান নিয়ে আসছেন তরুণ কণ্ঠশিল্পী গাজী সংগ্রাম। তার এবারের গানের শিরোনাম ‘হারিয়েছে মন’। রোমান্টিক কথামালার এই মৌলিক গানটি লিখেছেন ভারতের শহীদুল ইসলাম। গানটির সুর করেছেন গায়ক নিজেই। সঙ্গীতায়োজন করেছেন আয়াশ খান। শাওন তানভির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ঈদের দিন গান-ভিডিও মুক্তি পাবে বলে জানিয়েছেন এই গায়ক।

২০১৬ সাল থেকে মিডিয়ার সাথে জড়িত হয়ে ওঠা তার। মূলত তার যাত্রা শুরু হয় বাংলা কভার গান দিয়ে, ২০১৮ সালে তার প্রথম মৌলিক গানের মিউজিক ভিডিও প্রকাশ পায় ' মন বাড়িয়ে দেখো ' শিরোনামে, গানটি বাংলাদেশের সর্ববৃহৎ মিউজিক প্ল্যাটফর্ম প্রতিষ্ঠান ঈগল মিউজিক এর ব্যানারে প্রকাশ পায়, এবং ১ম মৌলিক গানটি প্রচুর দর্শকপ্রিয়তা লাভ করে ও প্রশংসা কুড়ায়, গানটির সুর এবং সঙ্গীত পরিচালনায় ছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী এবং সঙ্গীত পরিচালক অয়ন চাকলাদার। এরপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। নতুন সঙ্গীতশিল্পী হিসেবে দর্শকপ্রিয়তা পান তিনি।

তিনি প্রথম ছোট পর্দায় কাজ করেন বিখ্যাত নাট্যকার এবং পরিচালক মাবরুর রশিদ বান্নাহর সাথে, 'যুক্তবর্ণ' শিরোনামের এই নাটকটিতে অভিনয়শিল্পী হিসেবে ছিলেন পারসা ইভানা এবং শামীম হাসান সরকার, এই নাটকের 'এসেছিলে আমার জীবনে' গানটিতে কন্ঠ দেন গাজী সংগ্রাম । সর্বশেষে সব থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে আরিফ হোসেন বাবুর লেখা ও সুরকার রেজওয়ান শেখের কম্পোজিশনে ‘মোগো বরিশাল’ গানটি। নতুন গানটি নিয়ে প্রত্যাশার কথা জানিয়ে গাজী সংগ্রাম বলেন, ‘খুব সুন্দর রোমান্টিক একটি গান। আশা করি, গানটি শুনলে সবাই মুগ্ধ হবেন। সামনের দিনগুলোতে আরো ভালো ভালো কাজ করে যেতে চাই।’

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি