Ekushey Television Ltd.

নবাবগঞ্জে ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রকাশিত : ১৮:৫৮ ২৫ এপ্রিল ২০১৯

ঢাকার নবাবগঞ্জের কোঠাবাড়ি চক থেকে গোবিন্দ রাজবংশী (৫০) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২টায় নতুন বান্দুরা ইউনিয়নের বারুদুয়ারীর কোঠাবাড়ির চক থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত গোবিন্দ রাজবংশী বারুদুয়ারী গ্রামের মৃত হরমোহন রাজবংশীর ছেলে। পুরাতন বান্দুরা বাজারে কাপড়ের ব্যবসায় পাশাপাশি তিনি মাছের ব্যবসা করতেন।

নিহতের স্ত্রী সাগরিকা রাজবংশী ও স্থানীয় সূত্রে জানা যায়, তিন মাস আগে গোবিন্দ কোঠাবাড়ির চকে দুইটি ডাঙ্গা মাছ চাষের জন্য ভাড়া নিয়েছিলেন। কাজের লোক ছুটিতে থাকায় বুধবার রাত ৯টার দিকে গোবিন্দ ডাঙ্গা দেখাশুনার জন্য চকে যায়। সোয়া ৯টায় মোবাইলে পরিবারের সঙ্গে তার একবার কথা হয়েছিল। এরপর রাতে আর কথা হয়নি।

বৃহস্পতিবার সকাল ৮টায় স্ত্রী সাগরিকা খাবার নিয়ে ডাঙ্গায় গেলে মুখ বাঁধা অবস্থায় আনন্দকে একটি বাঁশের সঙ্গে ঝুলিয়ে রাখা অবস্থায় দেখতে পাই। এসময় আনন্দর মুখ ও পা বাধা ছিল। তাছাড়া শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিহ্ন ও নিহতের মুখের ভিতর টিস্যু পেপার ঢুকানো ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে।

নিহতের ছেলে সঞ্জিত রাজবংশী বলেন, আমার বাবা সাথে কারও কোন ঝগড়া ছিল না। বাবা ব্যবসা নিয়ে ব্যস্ত থাকতেন। যারাই আমার বাবাকে হত্যা করেছে আমি তাদের বিচার চাই।

নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। বুকে, হাতে, পায়ে ক্ষতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আমরা তদন্ত করে দ্রুত দোষীদের আইনের আওতায় আনা হবে।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি