ঢাকা, শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

নরসিংদীতে শিক্ষার্থীকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৭ ৪ আগস্ট ২০২০ | আপডেট: ২৩:০৯ ৪ আগস্ট ২০২০

নরসিংদীর মেঘনা নদীর নাগরিয়াকান্দি এলাকায় এক শিক্ষার্থীকে প্রকাশ্যে পিটিয়ে ও পানিতে ফেলে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে মেঘনা নদীর শেখ হাসিনা সেতুর পূর্বপ্রান্তে এ ঘটনা ঘটে।

নিহত অনিক মিয়া সদর উপজেলার নজরপুর ইউনিয়নের কালাইগোবিন্দপুর এলাকার শহীদুল্লাহ মিয়ার ছেলে ও সাটিরপাড়া কালিকুমার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। 

নিহতের বাবা শহীদুল্লাহ মিয়া জানান, মঙ্গলবার বিকেলে কিছু সহপাঠীদের নিয়ে শেখ হাসিনা সেতু এলাকায় ঘুরতে যায় অনিক। এ সময় নৌকাযোগে একদল যুবক এসে তাকে বেধরক পিটিয়ে নদীতে ফেলে দিয়ে পালিয়ে যায়, যা সামাজিক যোগাযোগমাধ্যমের ভিডিও ফুটেজে স্পষ্ট দেখা যায়। 

পরে দীর্ঘক্ষণ খোঁজাখুজি করেও সন্ধান পাওয়া যায়নি তার। দীর্ঘ আধাঘন্টা পর নিহতের লাশ ভেসে উঠলে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, প্রাথমিকভাবে তার গায়ে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। খবর পেয়ে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। 

এআই//আরকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি