ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

নলছিটিতে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

নলছিটি (ঝালকাঠি) সংবাদদাতা

প্রকাশিত : ১৫:৪০ ২৮ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১৫:৪১ ২৮ সেপ্টেম্বর ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে ঝালকাঠির নলছিটিতে আলোচনা সভা- একুশে টেলিভিশন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে ঝালকাঠির নলছিটিতে আলোচনা সভা- একুশে টেলিভিশন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে ঝালকাঠির নলছিটিতে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো.সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান।

অন্যদের মধ্যে মধ্যে বক্তব্য রাখেন নলছিটির পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, জেলা পরিষদ সদস্য ওয়াহেদ কবির খান, খন্দকার মজিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর, কুলকাঠি ইউপি চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চু, নাচনমহল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম সেলিম প্রমুখ।

এ সময় উপজেলা কৃষি কর্মকর্তা ইসরাত জাহান মিলি, মৎস্য কর্মকর্তা স্রাইয়েদা নুজাহাত, সমবায় কর্মকর্তা বাবুল সিকদার, যুব উন্নয়ন কর্মকর্তা মাহমুদ আলম জোমাদ্দার প্রমুখ উপস্থিত ছিলেন। 

এ ছাড়াও জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মোনাজাত করা হয়। পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে অলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী সভাপতিত্ব করেন। এ সময় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এমএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি