ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

নলডাঙ্গায় শিক্ষিকার বাড়ি লকডাউন 

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৯ ১০ এপ্রিল ২০২০

গাইবান্ধা থেকে নাটোরের নলডাঙ্গায় নিজ বাড়িতে ফিরে আসা এক শিক্ষিকার বাড়ি লকডাউন ঘোষণা করেছে প্রশাসন। শুক্রবার ভোরে গাইবান্ধায় কর্মরত মাহফুজা খানম নামে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তার নিজ বাড়ি নলডাঙ্গা উপজেলার পাবনাপাড়ায় নিজ বাড়ি আসেন। খবর পেয়ে শুক্রবার  দুপুরে নলডাঙ্গা থানার পুলিশ ওই শিক্ষিকার বাড়িতে লাল পতাকা ঝুলিয়ে ১৪ দিনের লক ডাউন করেন। ওই শিক্ষিকা গাইবান্ধা জেলার পলাশবাড়ি উপজেলার বানারীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। গাইবান্ধায় করোনা রোগী শনাক্ত হওয়ায় এবং ওই শিক্ষিকা গাইবান্ধা থেকে বাড়ি ফেরার খবর ছরিয়ে পড়লে এলাকায় আতংক দেখা দেয়।

নলডাঙ্গা থানার এস আই রুবেল হোসেন জানান,শুক্রবার দুপুরে উপজেলার নলডাঙ্গা পৌরসভার পাবনা পাড়া গ্রামে গাইবান্ধা থেকে বাড়ি ফিরেছে এক শিক্ষিকা। এমন খবর পেয়ে নলডাঙ্গা থানার অফিনার ইনচার্জ  হুমায়ন কবির এবং ইউএনও স্যারের নির্দেশে ওই শিক্ষিকার বাড়িতে লাল পতাকা ঝুলিয়ে ১৪ দিনের লক ডাউন ঘোষণা করা হয়। যেহেতু গাইবান্ধায় করোনা রোগি শনাক্ত হয়েছে এ জন্য শুধু বাড়িটি লক ডাউন করা হয়েছে। এখন থেকে এ বাড়িতে কেউ ভিতরে প্রবেশ ও বাহির হতে পারবেন না। 

স্থানীয়রা জানান, শুক্রবার ভোর রাতে গাইবান্ধা থেকে মাইক্রোবাসে করে ওই শিক্ষিকা বাড়ি আসলে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে বাড়িটিতে লাল পতাকা ঝুলিয়ে দিয়ে ১৪ দিনের লক ডাউন করে দেয়। 

নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই শিক্ষিকা কর্মস্থল গাইবান্ধা থেকে নিজ বাড়িতে এসেছেন। কিন্তু করোনা ভাইরাস সংক্রমন রোধে তার বাড়িটি লকডাউন করা হয়েছে।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি