ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

নাটোরে একাধিক হত্যা মামলার আসামী আটক

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৫ ৬ জুন ২০২০

নাটোরে লালপুরের আলোচিত মক্ষীরানী  মুরশিদা আক্তার প্রিয়া চৌধুরী (৩২) ও তার বয়ফ্রেন্ড রিংকুকে ৭০ পিস ইয়াবা ও এক গ্রাম হেরোইনসহ আটক করে পুলিশ। 

শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার ওয়ালিয়া নাওদারা গ্রামে হাজী মোহম্মাদ সাজদার আলীর বাড়ি থেকে তাদের গ্রেফতার করে ওয়ালিয়া ফাঁড়ির পুলিশ। 

আটককৃত মুরশিদা আক্তার প্রিয়া চৌধুরী ওয়ালিয়া গ্রামের মকছেদ শাহর মেয়ে ও চন্ডিপুর গ্রামের মমিনের ২য় স্ত্রী। রিংকু নাওদারাগ্রমের সাজদার আলীর ছেলে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার  বিকেল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নাওদারা গ্রামে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির এসআই সাজ্জাদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৭০ পিচ ইয়াবা ও এক গ্রাম হেরোইনসহ হাজী সাজদার আলীর বাড়ি থেকে তাদের দু'জনকে আটক করে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।
 
ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ শাহেদ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,প্রিয়া চৌধুরী একজন দুর্ধর্ষ প্রকৃতির নারী। তার  বিরুদ্ধে অন্তত চারটি হত্যা মামলা বিচারাধীন রয়েছে। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। শনিবার তাকে তার বয়ফ্রেন্ডসহ আটকের পর আদালতের মাধ্যমে জেলা করাগারে পাঠানো হচ্ছে।
কেআই/ 
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি