ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

নাটোরে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৭ ৩ জুন ২০২০

নাটোরের বাগাতিপাড়ায় করোনা উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ফেরদৌসী বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বুধবার (৩ জুন) সকালে উপজেলার শালাইনগর পুর্বপাড়া গ্রামে তার জামাতা ইসরাইলের বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। 

মৃত ফেরদৌসী বেগম একই উপজেলার জামনগর রওশনগিরি পাড়া গ্রামের মোজাফফর হোসেনের স্ত্রী। তবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা জানতে তার নমুনা সংগ্রহ করেছে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স। এছাড়া স্বাস্থ্যবিধি অনুযায়ী দাফন সম্পন্ন করার নির্দেশ দেয়া হয়েছে মৃতের পরিবারকে। 

স্থানীয়রা জনায়, বৃদ্ধা ফেরদৌসী বেগম প্রায় ২০ দিন আগে ঢাকা থেকে তার জামাতা শালাইনগর পুর্বপাড়াস্থ ঈসরাইলের বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়েন। বেশ কিছুদিন থেকে তিনি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এর আগে তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন বলেও জানা যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল খালেক মরহুমের পরিবারের বরাত দিয়ে বলেন, বৃদ্ধা বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। তবে জ্বরসহ শ্বাসকষ্টও ছিল তার। এছাড়া জন্ডিস ও হার্টের সমস্যাও ছিল তার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আরেফিন জানান, ফেরদৌসী বেগম হার্ট অ্যাটাকে মারা যেতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম করোনা পরীক্ষার জন্য মৃত বৃদ্ধার নমুনা সংগ্রহ করেছে। 

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রতন কুমার সাহা বলেন, বৃদ্ধার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রেজাল্ট আসা পর্যন্ত পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি