ঢাকা, বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০, || চৈত্র ১৯ ১৪২৬

Ekushey Television Ltd.

নাটোরে দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ৩

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪২ ২১ ফেব্রুয়ারি ২০২০

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ ৩ জন নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর ও রাতে শহরের বনবেলঘরিয়া বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নাটোরর অতিরিক্ত পুলিশ সুপার আকরাম হোসেন।

জানা যায়, সন্ধ্যায় বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুরে এক মোটরবাইক দুর্ঘটনার কবলে পড়লে কলেজ ছাত্র সোহানুর রহমান নিহত হন। তিনি নিজেই মটোরবাইকটি চালাচ্ছিলেন। তিনি বড়াইগ্রাম উপজেলার আটঘরিয়া গ্রামের আব্দুল লতিফ কাজীর ছেলে এবং দয়ারামপুর শহীদ জিয়াউর রহমান কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। 

স্থানীয় থানা পুলিশ সূত্রে জানা যায়, সোহানুরের মোটরবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হয় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তিনি মারা যান। 

অন্যদিকে এ দিন রাতে জেলা শহরের বনবেলঘরিয়া বাইপাস সড়কে ট্রাক চাপায় মোটরবাইক আরোহী গোলাম নবী ও তার শ্যালক ফয়সাল নামে দুই জন নিহত হয়েছেন। গোলাম নবী রাজশাহীর আব্দুস সামাদের ছেলে ও সদর উপজেলার চন্দ্রকোলা গ্রামের আব্দুস সাত্তারের জামাতা। 

স্থানীয় থানা পুলিশ সূত্রে জানা যায়, শ্যালক ফয়সালকে নিয়ে মোটরবাইক যোগে শ্বশুরালয়ে যাচ্ছিলেন গোলাম নবী। পথে কনবেলঘরিয়া বাইপাস মোড় এলাকায় একটি ট্রাক তাদের মোটরবাইককে চাপা দেয়। গুরুতর আহত দুই জনকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। 

এমএস/এসি

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি