ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

নাটোরে দোকানে দোকানে দূরুত্ব বৃত্ত

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৫ ২৮ মার্চ ২০২০

নাটোর শহরে খাদ্যপণ্য ও ঔষধের দোকানগুলোর সামনে নিরাপদ দুরত্ব বৃত্ত তৈরি করে দিয়েছে প্রশাসন। এতে ক্রেতা বা ভোক্তারা পরস্পর নির্দিষ্ট পরিমাণ দূরত্ব বজায় রেখে কেনাকাটা শুরু করেছেন। 

শনিবার সকাল থেকে শহরের বিভিন্ন খাদ্যপণ্য ও ঔষধের দোকানের সামনে লাল ও সাদা রঙ্গে দূরত্ব বৃত্ত একেঁ দেয়া হয়। একই সময়র সিংড়া পৌর এলাকার ৩৮ টি ঔষধের দোকান এবং কয়েকটি নিত্যপ্রয়োজনীয় (শুকনা খাবার, মোবাইল রিচার্জ, মোবাইল ব্যাংকিং) সামগ্রীর দোকান, এটিএম বুথসহ গুরুত্বপূর্ণ স্থানে দুরত্ব বৃত্ত অংকন করেন স্থানীয় কয়েকজন স্বেচ্ছাসেবক।

জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ জানান, বন্ধের আওতামুক্ত খাদ্যপণ্য ও ঔষধের দোকানগুলোর সামনে ক্রেতারা ভিড় করেন। ভিড় বা সমাগম হতে সংক্রমন ছড়াতে পারে এমন আশঙ্কা থেকে নিরাপদ দূরত্ব সৃষ্টিতে দোকানগুলোর সামনে দূরত্ব বৃত্ত অঙ্কন করা হয়েছে। সকলকে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে কেনাকাটা করার আহ্বান জানানো হচ্ছে। 

এদিকে জেলা সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান বলেন, নাটোরে গত ২৪ ঘণ্টায় নতুন ১১ জন সহ ২৫২জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এদের মধ্যে ৩৬ জনকে কোয়ারেন্টাইন শেষে স্বাভাবিক চলাচলের অনুমতি দেয়া হয়েছে।

অপরদিকে নাটোরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মলন কক্ষে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ এর সভাপতিত্বে জরুরি সভায় বক্তব্য রাখেন নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। 

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জেন ডাঃ মিজানুর রহমান, লেঃ কর্নেল মোস্তফা আরিফুর রহমান খান সহ সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধি। সভায় জেলার হত দরিদ্রদের খুঁজে তালিকা করাসহ আকাশ পথে জরুরি ঔষধ সরবরাহ ব্যবস্থা নিরাপদ রাখতে মোহনপুর হেলিপ্যাড মাঠ পরিচ্ছন্ন রাখার ওপর গুরুত্ব আরোপ করা হয়।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি