ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৪ ২৪ জুলাই ২০১৮

নাটোরের লালপুর উপজেলায় র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আহাদুল (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। র‍্যাবের দাবি, নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় দুই র‍্যাব সদস্য আহত হয়েছেন। নাটোর র‍্যাব-৫ এর  কোম্পানি কমান্ডার শিবলী মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার বিজয়পুর গ্রামের আনছারকাটা মোড়ে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৭.৬৫ মিমি একটি পিস্তল,২টি গুলিভর্তি একটি ম্যাগজিন,ব্যাবহৃত গুলির খোসা ২টি,৫৭ বোতল ফেনসিডিল,৪৭৫ টাকা জব্দ করেছে র‌্যাব।

নিহত আহাদুল লালপুর উপজেলার কাজিপাড়া গ্রামের মোমিনের ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে লালপুর থানায় মাদক ও চোরাকারবারীসহ মোট ৮টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

কোম্পানি কমান্ডার শিবলী মোস্তফা জানান, সোমবার দিবাগত রাত ২টার দিকে লালপুর উপজেলার গোপালপুর রেলগেট এলাকায় নাটোর র‍্যাব অফিসের একটি দল টহলরত অবস্থায় ছিল। এসময় একটি মোটরসাইকেলে দুইজন আরোহীর সন্দেহজনক চলাফেরা দেখে টহলদল তাদের পিছু নেয়। তারা গোপালপুর থেকে ধানাইদহ রাস্তার বিজয়পুর গ্রামের আনছারকাটা মোড়ে পৌঁছে। সেখানে আগে থেকেই অপেক্ষা করা  দুইজনকে একটি সাদা রঙের প্লাস্টিক বস্তা দেওয়ার সময় তারা র‍্যাবের উপস্থিতি টের পায়। এসময় মোটরসাইকেলের আরোহীরা পালিয়ে গেলে র‍্যাব সদস্যরা নিজেদের পরিচয় দিয়ে অপর দুইজনকে আত্মসমর্পনের নির্দেশ দেয়। কিন্তু তারা পালিয়ে যেতে চাইলে র‍্যাব সদস্যরা ধাওয়া করে। এ সময় তারা গুলি চালাতে শুরু করে। আত্মরক্ষার্থে র‍্যাবও  পাল্টা গুলি চালালে ঘটনাস্থল থেকে একজন পালিয়ে যেতে সক্ষম হয়। পরে সেখানে আহাদুলের গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে দ্রুত লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি