ঢাকা, রবিবার   ০৯ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৬ ১৪২৭

Ekushey Television Ltd.

নানা কর্মসূচির মধ্য দিয়ে সাতক্ষীরা মুক্ত দিবস পালিত

সাতক্ষীরা প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:৩০ ৭ ডিসেম্বর ২০১৯

নানা কর্মসূচির মধ্য দিয়ে সাতক্ষীরা মুক্ত দিবস পালিত হয়েছে। এই উপলক্ষ্যে শনিবার ভোরে সাতবার তোপরধ্বনির মধ্য দিয়ে দিবসটির শুভ সুচনা করা হয়। দিবসটি উপলক্ষ্যে সকাল ১০ টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় ও মুক্তিযোদ্ধা সংসদের পতাকা উত্তোলন করা হয়।

এরপর সকাল সাড়ে ১০টায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এক আলোচনা সভায় মিলিত হয়।

সাতক্ষীরার জেলা প্রশাসক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোশারফ হোসেন মশু, সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা মীর মাহমুদ হাসান লাকী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাহমুদুর রহমান, সদর উপজেলা নির্বাহি অফিসার দেবাশীষ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহ উদ্দীন আহমেদ, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক শেখ আবু রাহান, সদস্য সচিব লায়লা পারভিন সেজুতিসহ বিভিন্ন উপজেলা মুক্তি যোদ্ধা সংসদের কমান্ডরগণ। এর পর জাতির শান্তি, অগ্রগতি এবং মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

কেআই/আরকে
 
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি