ঢাকা, শুক্রবার   ৩০ জুলাই ২০২১, || শ্রাবণ ১৪ ১৪২৮

নারায়ণগঞ্জে কলেজ ছাত্রের কব্জি কেটে দিল ছাত্রলীগ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪৬, ১৯ ফেব্রুয়ারি ২০২০

আহত কলেজ ছাত্র মোহাম্মদ রনি- একুশে টেলিভিশন

আহত কলেজ ছাত্র মোহাম্মদ রনি- একুশে টেলিভিশন

নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলায় কুপিয়ে এক কলেজ ছাত্রের হাতের কব্জি কেটে ফেলার অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতাকর্মীর বিরুদ্ধে। হত্যা মামলার আসামীকে গ্রেফতারের পর বাদীর বাড়িতে হামলা চালিয়ে কলেজ ছাত্রসহ পরিবারের সদস্যদের আহত করেন অভিযুক্তরা। 

মঙ্গলবার দুপুরের এ হামলার ঘটনায় আজ বুধবার আড়াইহাজার থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা। তবে বুধবার দুপুর পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি বলে থানা সূত্রে জানা যায়। 

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি গ্রামে আট বছর আগে খুন হন রব মিয়া। নিহতের ছেলে মাঈন উদ্দিনের দায়ের করা মামলায় গত শনিবার এক আসামীকে গ্রেফতার করে পুলিশ।

ভুক্তভোগী পরিবারের দাবি, এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের নেতৃত্বে ইয়ানুছ আলী, রাসেল, জুয়েল, জাকির, আলী হোসেন, হালিম ও আলামিনসহ ১৫-১৬ জনের ছাত্রলীগের একটি তাদের বাড়িতে হামলা চালান। এ সময় পরিবারের বাদীর স্ত্রী, মা জাহানারা বেগমকে কুপিয়ে রক্তাক্ত করা হয়। দেশীয় অস্ত্রের কোপে মাঈন উদ্দিনের ছোটভাই মোহাম্মদ রনির বা হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে ফেলেন অভিযুক্তরা। এলোপাতাড়ি কোপে রনির মাথারও কিছু অংশ কেটে যায় বলে জানা যায়। তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

ঘটনার বিষয়ে অভিযুক্ত সাদ্দাম বলেন, ‘আমি ঘটনাস্থলে ছিলাম না।’ তিনি স্থানীয় সংসদ সদস্যের অনুসারী বলে জানা যায়। 
 
এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘হত্যা মামলার আসামিকে পুলিশ গ্রেফতার করায় বাদীর বাড়িতে হামলা চালিয়ে কয়েকজনকে আহত করা হয়েছে। আহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়েছি। তদন্ত করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এমএস/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি