ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৫ ২৭ অক্টোবর ২০১৯

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। নিহত আবু সাইদ ছৈটকা (৩৫) একজন ডাকাত বলে পুলিশের দাবি।

জানা যায়, আজ রোববার ভোররাতে উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলুমদী গ্রামে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়। বন্দুকযুদ্ধে চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করছে পুলিশ। আহত চার পুলিশ সদস্য হলেন- আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজ (৪৭), সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সবুজ চন্দ্র দাস (৩৮), কনস্টেবল লিটন মিয়া (২২) ও রফিকুল ইসলাম (৩৮)। 

পুলিশ জানায়, গতকাল শনিবার বিকেলে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের জোকারদিয়ায় আবু সাইদের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। এরপর আজ ভোরে অন্য ডাকাত সদস্যদের আটক করতে ইলুমদী গ্রামে অভিযানে যায় পুলিশ। সেখানেই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

আবু সাঈদ আড়াইহাজার ও সোনারগাঁ থানার একাধিক মামলার আসামি বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম।

তিনি বলেন, ‘নিহত আবু সাইদের নামে আড়াইহাজার ও সোনারগাঁ থানায় আট থেকে দশটি ডাকাতির মামলা ছিল। শনিবার তাকে গ্রেফতারের পর তার স্বীকারোক্তি অনুযায়ী, রোববার ভোরে অন্য ডাকাত সদস্যদের আটক করতে ইলুমদী গ্রামে অভিযানে যায় পুলিশ। এসময় তাকে ছিনিয়ে নিতে আগে থেকে সেখানে উৎপেতে থাকা অন্য সদস্যরা পুলিশের ওপর হামলা ও গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সহযোগী ডাকাতরা পিছু হটে। এসময় গুলিবিদ্ধ হয়ে আবু সাঈদ নিহত এবং পুলিশের চার সদস্য আহত হন।’

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এমএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি