ঢাকা, বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০, || আশ্বিন ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ২২:২২ ৭ অক্টোবর ২০১৯

জেনারেটর ব্যবসা দখলে নিতে নারায়ণগঞ্জের হাজীগঞ্জে মাহবুবুল হক বাবলু(৫১) নামে এক জেনারেটর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার (৭ অক্টোবর) দিবাগত রাত আড়াইটায় ফতুলার হাজীগঞ্জ বাজার এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত মাহবুবুল হাজীগঞ্জ এলাকার মৃত. জালাল উদ্দিনের ছেলে।

এ ব্যাপারে নিহতের মামা এ্যাড. মজিদ খন্দকার জানান, আমার ভাগ্নে কখনও কারও সঙ্গে ঝগড়া করতো না।সে পেশায় একজন মেকানিক।পাশাপাশি সে বিশ বছর যাবৎ শান্তিপূর্ণভাবে জেনারেটর ব্যবসা চালিয়ে আসছে।বছর খানেক যাবৎ বেনু মিয়ার ছেলে আলম ও তার ভাইয়েরা জোরপূর্বক মাহবুবুলের জেনারেটর ব্যবসা দখল করতে চাচ্ছে।

রোববার রাত আড়াইটায় মাহবুবুল হাজীগঞ্জ বাজারে চা খেতে আসলে আলম, রাকিব,পলাশ,খালেকসহ তার সন্ত্রাসী বাহিনীর ৭/৮ জন মিলে হঠ্যাৎ মাহবুবুলের উপর হামলা চালায়।এসময় তাকে বেধরকভাবে পিটিয়ে রাস্তায় ফেলে রাখে সন্ত্রাসীরা।

এসময় মাহবুবুলের চিৎকারে আশেপাশের লোকজন আসলে আলমরা পালিয়ে যায়।পরে স্থানীয় লোকজন তাকে খানপুর হাপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন। ঘটনাস্থলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে একজনকে আটক করে।

ফতুল্লা মডেল থানার এসআই মিজানুর রহমান জানান, হাজীগঞ্জ বাজারে এক চায়ের দোকানে জেনারেটর ব্যবসা নিয়ে নিহত মাহবুবুলকে মারধর করা হয়।মারধরের পরে আহত অবস্থায় তাকে স্থানীয় লোকজন খানপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে ঘটনার সঙ্গে জড়িত রাকিব নামে একজনকে আটক করা হয়েছে।এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি। 
আই/কেআই
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি