ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯, || কার্তিক ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

নারী নির্যাতনকারীদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে:নাসিম

প্রকাশিত : ২৩:৪১ ২১ মে ২০১৯

নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে সমালোচনা করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বর্তমান সরকার জঙ্গী দমন করেছে,মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে,সেখানে এদেশে নারী নির্যাতন শিশু ধর্ষন চলতে পারেনা। বিশেষ ট্রাইবুনাল করে বিচারের মাধ্যমে তাদের ফাঁসি দিতে হবে। তবেই এদেশে নারী ও শিশু নির্যাতন ধর্ষন বন্ধ হবে।

মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ১০ কোটি ৭৯ লাখ টাকা ব্যয়ে ট্রমা সেন্টার নির্মান কাজ এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে এসব কথা বলেন তিনি।

মোহাম্মদ নাসিম তাড়াশের কলেজ ছাত্রী রুপা ধর্ষন ও হত্যা ঘটনার উল্লেখ করে বলেন, ধর্ষনের একমাত্র শাস্তি হওয়া উচিৎ মৃত্যুদন্ড। যারা ঘটনার স্বীকার করবে শুধু দ্রুত বিচার নিশ্চিত করে তাদের ফাঁসি দিতে হবে। তা ছাড়া এ অপরাধ কমানো সম্ভব না। এই খুনী কোন ভাবেই রেহাই দেয়া সম্ভব না। তাহলেই বর্তমান সরকারের সুনাম হবে।

এসময় সিরাজগঞ্জের স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, সিরাজগঞ্জ চেম্বারের প্রেসিডেন্ট আবু ইউসুফ সুর্য্য, প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে প্রকল্পটি ১৮ মাসের মধ্যে সমাপ্ত হবে বলে এক মতবিনিময় সভায় জানানো হয়।

কেআই/ 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি