ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

নাসিরনগরে খেলার মাঠ দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০০ ১২ জুলাই ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর সদর ইউনিয়নের নাসিরপুর গ্রামের শত বছরের পুরনো খেলার মাঠ দখল মুক্ত করার দাবিতে মানববন্ধন করেছে এলাকবাসী। ওই গ্রামের মো. ইছা মিয়ার কবল থেকে মাঠটি দখলমুক্ত করতে তারা এ কর্মসূচি পালন করেন। রোববার দুপুরে নাসিরনগর উপজেলা সদরের কেন্দ্রীয় শহিদ মিনার সংলগ্ন সড়কে গ্রামবাসীরা এ মানববন্ধন করেন। 

মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,নাসিরপুর গ্রামের বাসিন্দা বিপ্লব ভট্টাচার্য,পান্ডব বিশ্বাস, আবু তাহের ও আকতার হোসেন। 

এদিকে এ বিষয়ে মুঠোফোনে অভিযুক্ত ইছা মিয়ার বক্তব্য জানতে চাইলে তিনি জায়গা দখলে জড়িত নন দাবি করে বলেন, নাসিরনগর উপজেলা চেয়ারম্যানের মেয়ের জামাতা লুৎফুর হায়দারের উপস্থিতিতে নাসিরপুরের নজরুল ইসলাম একই গ্রামের গুলবাহারের কাছে জায়গাটি বিক্রি করেন। এর সঙ্গে কোনভাবেই আমি সংশ্লিষ্ট নই।

বক্তারা বলেন,মাসখানেক আগে ওই গ্রামের সংখ্যালঘু পরিবারের জায়গা দখলের ঘটনায় ইছা মিয়ার বিরুদ্ধে মামলা দায়েরের পর তিনি কারাভোগ করেন। কারাগার থেকে বের হয়ে তিনি খেলার মাঠের এক কোণে টিনের ঘর তুলেন। এদিকে এলাকাবাসীর পক্ষে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে খেলার মাঠটি দখলমুক্ত করতে দুইদফা আবেদন করেও কোন প্রতিকার পায়নি। তাদের দাবী অবিলম্বে বৃহৎ জনগোষ্ঠীর সুবিধার্থে মাঠটি দখলমুক্ত করার। 

বক্তারা আরও জানান, ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি খেলার মাঠের মাটি ভরাটের জন্য ১ লাখ টাকাও বরাদ্দ দেয়। তাদের দাবী অবিলম্বে বৃহৎ জনগোষ্ঠীর সুবিধার্থে মাঠটি দখলমুক্ত করার। মানববন্ধন শেষে এলাকাবাসী নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসকের কাছ স্মারকলিপি দেন।
কেআই/  


 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি