ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

ফ্যাশন শো

নিউইয়র্কে লাল সবুজের পতাকা নিয়ে ব্রিটস ইন্টারন্যাশনালের রেকর্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৯ ২১ সেপ্টেম্বর ২০১৯

আন্তর্জাতিক ফ্যাশন জগতের মর্যাদাপূর্ণ ইভেন্ট নিউইয়র্ক ফ্যাশন উইকের রানওয়েতে হেঁটেছেন বাংলাদেশের লাল সবুজের পতাকা হাতে নিয়ে 'ও আমার বাংলাদেশ' বাংলা গানের ছন্দে ব্রিটস ইন্টারন্যাশনাল এর সিইও লুৎফর রহমান হিমু তার মডেলরা।

আন্তর্জাতিক ফ্যাশনের বর্ষপঞ্জিতে প্রতিবছর ফেব্রুয়ারি ও সেপ্টেম্বর মাসে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে আয়োজন করা হয় নিউইয়র্ক ফ্যাশন উইক।

প্রতিবারের মতো ন্যায় এবারও আমেরিকা-বাংলাদেশি লুৎফর রহমান হিমুর প্রতিষ্ঠান ব্রিটস ইন্টারন্যাশনাল এতে অংশ নেয়। 
এই শো'তে বিদেশি পোশাকে ২২ জন বিদেশি মডেল ছিল।

স্থানীয় সময় ১৫ সেপ্টম্বর রোববার সন্ধ্যায় নিউইয়র্কের ম্যানহ্যাটনের ফিফথ এভিনিউ এর সোস্যাল হল মিলনায়তনে এই জমকালো ফ্যাশন শো'তে হাজির ছিলেন নিউইয়র্কের বিভিন্ন ফ্যাশন ম্যাগাজিনের প্রতিনিধি, আলোকচিত্রী, শোবিজ এর প্রতিনিধিসহ বিপুল সংখ্যক ফ্যাশন অনুরাগী মূলধারার ডিজাইনার, দর্শক ও মডেল। দুই পর্বের এই অনুষ্ঠানে অংশ নেয় যুক্তরাস্ট্রের বিভিন্ন প্রান্তের ডিজাইনারসহ অন্যান্য দেশের মোট ১৬টি গ্রুপ। সন্ধ্যা ৫:৩০ থেকে শুরু হওয়া অনুষ্ঠান চলে রাত সাড়ে ৯টা পর্যন্ত।

বাংলাদেশি প্রতিষ্ঠান ব্রিটস ইন্টারন্যাশনাল ছাড়াও অংশ নেয় স্বনামধন্য প্রতিষ্ঠান ফ্যাংকলিন রো, রেমন্ড ব্রাউন, উইমেন ক্যাটাগড়িতে ব্রেন্ডা ফুলার,টিফিনি উডেনসহ অন্যান্য ডিজাইনারদের গ্রুপ ।দর্শকদের ব্যাপক করতালির মাধ্যমে বাংলাদেশের অংশগ্রহণকে স্বাগত জানানো হয় অনুষ্ঠানস্থল থেকে।

লুৎফর রহমান হিমু জানান,তিনি ইতিমধ্যে প্যারিস, লন্ডনসহ ইউরোপের বিভিন্ন শহরে তার পণ্যের প্রদর্শন করেছেন এবং তিনি বাংলাদেশকে বিশ্বের কাছে তুলে ধরতে চান ব্রিটসের প্রোডাক্টের মাধ্যমে। 

লুৎফর রহমান হিমু বলেন,বাংলাদেশের অনেক পোশাক তৈরি হয় এবং সেই পোশাকে আমেরিকাতে আসে, কিন্তু বাংলাদেশের নিজস্ব কোন ব্যান্ড নাই,ব্রিটস ইন্টারন্যাশনাল একমাত্র আন্তর্জাতিক ব্যান্ড যার পণ্যে মেসি, সেঞ্চুরি ২১, বার্লিংটনসহ আমেরিকার বড় বড় শপিংমলগুলোতে পাওয়া যায়  আমি আমার ব্যান্ড মাধ্যমে বাংলাদেশকে  বিশ্ব দরবারে তুলে ধরতে চাই।

উল্লেখ্য, লুৎফর রহমান হিমুর প্রতিষ্ঠান ব্রিটস ইন্টারন্যাশনাল মূলত গলফের আইটেম উৎপন্ন করে থাকে পাশাপাশি অন্যান্য পণ্যে তৈরি করছেন ব্রিটস ইন্টারন্যাশনাল। যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া অঙ্গরাজ্যে নিজস্ব ফ্যাক্টরি আছে,সেখানে দুই শতাধিক শ্রমিক ডিজাইনের কাজ করেন। 
কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি