ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

নিজাম উদ্দিন তালুকদার আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪২ ১৬ জানুয়ারি ২০২০

বীমা ব্যক্তিত্ব, দৈনিক রূপালী পত্রিকার সাবেক সার্কুলেশন ম্যানেজার নিজাম তালুকদার (৫২) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

গত রাত ১১টার দিকে তিনি আকস্মিকভাবে স্ট্রোক করেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। 

বৃহস্পতিবার বাদ জোহর চট্টগ্রামের ফিরোজ শাহ কলোনি জামে মসজিদে জানাজার নামাজের পর তার দাফন সম্পন্ন হয়। 

সাবেক ছাত্রনেতা নিজাম উদ্দিন তালুকদারের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম- ৩ আসনের সাংসদ মাহফুজুর রহমান মিতা। এছাড়া বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

গতরাতে তার মৃত্যু সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় শোকের মাতম বিরাজ করছে। 

উল্লেখ্য, নিজাম উদ্দিন তালুকদার ১৯৬৮ সালের ২১ অক্টোবর চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মাইটভাংগা ইউনিয়নে তালুকদার বাড়িতে জন্মগ্রহণ করেন। তার পিতা একজন মুক্তিযোদ্ধা।

শিক্ষা জীবন শেষ করে দৈনিক রুপালীতে তিনি কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে রূপালী লাইফ ইনসিওরেন্স এ যোগ দেন। বীমা জগতে দক্ষতার স্বাক্ষর রেখে তিনি পপুলার লাইফ ইন্সুইরেন্সএ যোগদান করে জোনাল ম্যানেজার হিসেবে কাজ করেন। সর্বশেষ তিনি তার পূর্বের কর্মস্থল রূপালী লাইফ ইন্সুইরেন্সে ফিরে আসেন এবং চট্টগ্রাম আগ্রাবাদ শাখায় কর্মরত ছিলেন। 

এছাড়া তিনি সন্দ্বীপ সমিতির সাবেক সদস্য, সন্দ্বীপ সীমানার রক্ষা কমিটি ঢাকার কার্যকরী কমিটির সদস্য, ছাত্রলীগ পরিষদের সদস্য, সন্দ্বীপ ইয়াং অ্যাসোসিয়েশন এর সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। 

একজন দক্ষ সংগঠক ও পরোপকারী মানুষ হিসেবে তিনি সবার কাছে পরিচিত ছিলেন। ছাত্রজীবনে তিনি বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন।

একে/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি