ঢাকা, বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২

নিমিশেই মিশে গেল পাঁচতলা বাড়ি, বিয়ের গাড়িতে বরের মা নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৬, ৬ আগস্ট ২০২২

ফিলিস্তিনের গাজায় শনিবার (৬ আগস্ট) দ্বিতীয় দিনের মতো ইসরায়েলি হামলা অব্যাহত রয়েছে। এদিন গাজার পশ্চিম অংশে একটি পাঁচতলা আবাসিক ভবন বোমা মেরে মাটির সঙ্গে মিশিয়ে দিয়েছে ইসরায়েলি সৈন্যরা।

অল্পের জন্য বেঁচে যাওয়া ফিলিস্তিনি নারী নাদিয়া শামাল্লাখ জানিয়েছেন, তারা এদিন সকালে যখন নাস্তা করছিলেন, ঠিক তখনি এক প্রতিবেশী এসে দ্রুত তাদেরকে ঘর থেকে বেরিয়ে যাওয়ার অনুরোধ করেন। ঘর থেকে বের হওয়ার পরপরই বাড়িটিতে বিমান থেকে বোমা ফেলা হয় এবং বাড়িটি মাটির সঙ্গে মিশে যায়।

নাদিয়া শামাল্লাখ বলেছেন, তার পরিবারের চারজনকে হাসপাতালে চিকিৎসা নিতে হয়েছে। বাড়িটিতে বিমান হামলায় ঠিক কতজন হতাহত হয়েছেন, তা এখনও স্পষ্ট নয়।

এদিকে, গাজার বেইত হানুনে এক বিয়ের গাড়িতে হামলায় এক বয়স্ক নারী নিহত হয়েছেন। বিয়ের অনুষ্ঠান শেষে বরযাত্রীরা যখন কনেকে নিয়ে বাড়ি ফিরছিলেন, ঠিক তখনি গাড়িটির ওপর হামলা চালায় ইসরায়েলি বিমান। এতে বরের মা নামেহ আবু কাইদা নিহত হন। 

শুক্রবার (৫ আগস্ট) থেকে গাজায় শুরু হওয়া ইসরায়েলি হামলায় এ পর্যন্ত অন্তত ১৪ জন ফিলিস্তিনি নিহত ও কমপক্ষে ১১০ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে কয়েকজন শিশুও রয়েছে। সূত্র- আরব নিউজ।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি