ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮ ২০:২০:২৪

Ekushey Television Ltd.

নির্বাচন ইস্যুতে সিরিজ নিয়ে যা বললেন মাশরাফি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:০১ পিএম, ৪ ডিসেম্বর ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৩:০১ পিএম, ৪ ডিসেম্বর ২০১৮ মঙ্গলবার

(ফাইল ফটো)

(ফাইল ফটো)

ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ হওয়ার আগে ক্রিকেট ব্যতীত অন্য কিছু নিয়ে ভাবছেন না বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি বলেন, নির্বাচন করার আগে আমার কাছে প্রত্যেকটা সিরিজ যেমন ছিল, এখনও প্রত্যেকটা সিরজি তেমন। আমার কাছে কোনও পার্থক্য নেই।

আজ মঙ্গলবার দুপুরে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের তিসি এ সব কথা বলেন। প্রসঙ্গত, আসন্ন একাদশ জাতীয় সংসদে আওয়ামী লীগের হয়ে নির্বাচনের অংশ নেওয়ার সিদ্ধান্ত গ্রহণের পর প্রথমবারের মতো সংবাদ মাধ্যমের মুখোমুখি হলেন মাশরাফি।

মাশরাফি বলেন, আমি চাই না ম্যাচের আগের দিন ম্যাচ সংক্রান্ত প্রেস কনফারেন্সে আমাকে নির্বাচন বা রাজনীতি বিষয়ক কোনও প্রশ্ন করা হোক।

ডান-হাতি এই পেসার বলেন, সিরিজের শেষ ওয়ানডে পর্যন্ত ক্রিকেটই আমার একমাত্র ধ্যান-জ্ঞান। এ সময়ে যাতে ক্রিকেটের বাইরে কিছু ভাবতে না হয়, সে কারণেই আজকের প্রেস কনফারেন্স।

তিনি বলেন, আমাদের সবার একটা রাজনৈতিক মতাদর্শ থাকে। সেটা লুকায় রাখার কিছু নাই। সেটা প্রকাশ করা উচিত এবং আমি তা প্রকাশ করেছি। দেশের জন্য কিছু করার সুযোগ পেয়েছি। আর সেটি কাজে লাগাতেই নির্বাচন এসেছি।

তিনি আরও বলেন, এখনও ক্রিকেট নিয়ে আছি। নির্বাচনের মাঠে নামিনি। আগামী ১৪ ডিসেম্বরের পর নির্বাচনের মাঠে নামবো।  

প্রসঙ্গত, আগামী ৯ ডিসেম্বর থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। নির্বাচনের কারণে এই সিরিজে মাশরাফির খেলা নিয়ে ছিল শঙ্কা। যদিও সেই শঙ্কাকে উড়িয়ে দিয়ে খেলার সিদ্ধান্ত নেন তিনি। আগামী ৬ তারিখ ক্যারিবীয়দের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের খেলার বিষয়টিও নিশ্চিত করেন টাইগার অধিনায়ক।

একে//

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি