ঢাকা, রবিবার   ২০ জুন ২০২১, || আষাঢ় ৫ ১৪২৮

নেত্রকোনায় ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু, আটক ১ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২০, ১৪ মে ২০২১ | আপডেট: ২৩:২৪, ১৪ মে ২০২১

নেত্রকোনার মদন উপজেলায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় এক ব্যবসায়ী নিহত হয়েছে। নিহতের নাম দেলোয়ার হোসেন দিলু (৪০)। শুক্রবার বেলা আড়াইটার দিকে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার হোসেন কৃষ্ণপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

গ্রামবাসী ও পারিবারিক সূত্রের বরাদ দিয়ে পুলিশ জানায়,উপজেলার কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা মৃত আলতু মিয়ার ছেলে আল আমিনের সাথে দীর্ঘ এক বছর পূর্বে জমিতে ধান কাটা নিয়ে একই গ্রামের দেলোয়ারের পরিবারের সাথে ঝগড়া হয়। এরই জের ধরে শুক্রবার দুপুরে দেলোয়ার হোসেন পুকুরে গরু গোসল করাতে গেলে প্রতিপক্ষ আল আমিনের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। 

গুরুতর আহত অবস্থায় দেলোয়ারের চাচা আব্দুল মন্নাফসহ এলাকাবাসী তাকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ অভিযান চালিয়ে বেলা সাড়ে চারটার দিয়ে অভিযুক্ত আল আমিন (৩৫)কে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

মদন থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পূর্ব শত্রুতার জের ধরে দেলোয়ার হোসেন নিহত হয়েছে। অভিযুক্ত আল আমিনকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।
কেআই//
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি