ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

নেত্রকোনায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি:

প্রকাশিত : ১৮:৫১ ২৭ জানুয়ারি ২০২০

নেত্রকোনার সদর উপজেলার ঠাকুরাকোণা ইউনিয়নের সতরশ্রী এলাকায় সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে অসিম রায় (২৮) নামে এক শিক্ষকের মর্মান্তিক মৃৃৃত্যু হয়েছে। এসময় দুর্ঘটনায় হৃদয় ও মুরাদ নামে আহত হয়েছেন মোটরসাইকেলের আরও দুই আরোহী। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বারহাট্টা উপজেলার সাহতা ইউনিয়নের বড়ি গ্রামের অসিম রায় ও মোহনগঞ্জ উপজেলার আলোকদিয়া গ্রামের সোহেল মিয়ার ছেলে হৃদয় ও পূর্বধলা উপজেলার আব্দুল হাসিমের ছেলে মুরাদ মোটরসাইকেলে করে মোহনগঞ্জ থেকে নেত্রকোনা সদরে আসছিলেন। এসময় ঠাকুরাকোণা এলাকার সতরশ্রী বাজারে পৌঁছলে বিপরীত দিকে একটি ট্রাক এসে চাপা দিলে ঘটনা স্থলেই অসিম রায়ের মৃত্যু হয়। অসিম জেলার পৌর শহরে নাগড়া এলাকায় ভাড়া বাসায় থেকে বিভিন্ন জায়গায় ছাত্র-ছাত্রী পড়াতেন। আহতদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ভর্তি করা হয়।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল এ তথ্য নিশ্চিত করে জানান, মোহনগঞ্জ সড়কের দিক থেকে মোটরসাইকেলটি নেত্রকোনা শহরে আর নেত্রকোনা শহর থেকে মোহনগঞ্জের দিকে যাচ্ছিল ট্রাকটি। পরে ঠাকুরাকোণা সতরশ্রী এলাকায় পৌঁছে দ্রুত গতির ট্রাক ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুইজন মোটরসাইকেল থেকে ছিটকে পড়লেও ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

আরকে//

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি